Inqilab Logo

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

বিমানবন্দরে নতুন আঙ্গিকে সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস লাউঞ্জের উদ্বোধন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২০, ৫:১৭ পিএম

সিটি ব্যাংক হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নতুন আঙ্গিকে সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস লাউঞ্জটি উদ্বোধন করেছে। বিমানবন্দরের এ লাউঞ্জটি বাংলাদেশের প্রথম আন্তর্জাতিকমানের একটি লাউঞ্জ। ২০১০ সাল থেকে এটি আমেরিকান এক্সপ্রেস গ্রাহকদের বিশেষায়িত সেবা দিয়ে আসছে।

লাউঞ্জের সুবিধাগুলোর মধ্যে রয়েছে অতিথিদের বিলাসবহুল রানওয়ে ভিউ, লাউঞ্জে যাওয়ার মুহূর্ত থেকেই পাঁচ তারকা মানের সুযোগ-সুবিধা উপভোগ। ৬০ জন অতিথি বসার সুবিধা এবং একটি প্রশস্ত অভ্যর্থনা লবিসহ অতিথিদের অত্যাধুনিক সুযোগ-সুবিধাগুলো প্রদান করার জন্য এ লাউঞ্জটি তৈরি করা হয়েছে। প্রশস্ত বুফে এরিয়ায় ইন্টারকন্টিনেন্টাল হোটেল থেকে তৈরি করা খাবার এবং পানীয় সরবরাহ করা হবে। বিশেষভাবে সুসজ্জিত রানওয়ে ভিউয়ে বসার ব্যবস্থাসহ গ্রাহকেরা বিভিন্ন খাবার উপভোগ করবেন। এছাড়া লাউঞ্জে জাতির পিতা শেখ মুজিবুর রহমানের লেখা চিঠি নিয়ে রয়েছে বিশেষ একটি গ্যালারি।

মঙ্গলবার (৩ নভেম্বর) সিটি ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে লাউঞ্জটির উদ্বোধন করেন। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সার্ভিসেস লিমিটেড কোম্পানির সেক্রেটারি মো. নাজমুস সাদাত সেলিম।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিটি ব্যাংক ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাসরুর আরেফিন, ইন্টারকন্টিনেন্টাল হোটেলের জেনারেল ম্যানেজার মার্ক রাইসিংগার, সিটি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শেখ মোহাম্মদ মারুফ, হেড অব ডিজিটাল ফিন্যান্সিয়াল সার্ভিসেস মো. জাফরুল হাসান, হেড অব কার্ডস আরিফুর রহমানসহ সংশ্লিষ্ট সকল প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা।

সিটি ব্যাংক বাংলাদেশে আমেরিকান এক্সপ্রেস ক্রেডিট কার্ডের একমাত্র ইস্যুকারী হিসেবে কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি ব্যাংক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ