Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফরিদপুর পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

ফরিদপুর পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। দীর্ঘ এক যুগ পর এই নির্বাচন হতে যাচ্ছে ডিসেম্বর মাসের ১০ তারিখে। এ কারণে ফরিদপুর শহরে শুরু হয়েছে ভোটার ও দলীয় ভোটারদের মধ্যে উদ্দীপনা ও উল্লাস।
জানা যায়, ফরিদপুরে বিএনপির তৃণমূলের বেশিরভাগ নেতাকর্মীরা কেন্দ্রীয় যুবদলের নেতা মাহাবুবুল হাসান পিংকুকে পৌরসভা নির্বাচনে মেয়র পদে নির্বাচনে অংশগ্রহণ করার জন্য আহবান জানিয়েছেন। তবে বিএনপির আরো একাধিক প্রার্থীর নাম শোনা যাচ্ছে। তাদের মধ্যে রয়েছেন- আফজাল হোসেন খান পলাশ, এ কে কিবরিয়া স্বপন ও বেনজির আহমেদ তাবরীজ। অপরদিকে আ.লীগ থেকে যাদের নাম শোনা যাচ্ছে। তারা হলেন- ফারুক হোসেন, অমিতাভ বোস, খন্দকার মনজুর আলী ও ঝর্না হাসানসহ একাধিক প্রার্থী।
এ বিষয়ে বিএনপির মেয়র প্রত্যাশী প্রার্থী মাহাবুবুল হাসান পিংকু জানান, যদি দল ও তারেক জিয়া আমাকে মনোনয়ন দেয়। তাহলে আমি ফরিদপুর পৌর মেয়র পদে নির্বাচনে অংশগ্রহণ করবো।
এ বিষয়ে আ.লীগের মেয়র প্রত্যাশী প্রার্থী অমিতাভ বোস জানান, আ.লীগের নীতি নির্ধারকরা যদি আমাকে দলীয়ভাবে মনোনয়ন দেন। তাহলে আমি মেয়র পদে নির্বাচন করবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৌরসভা-নির্বাচন

১৯ ফেব্রুয়ারি, ২০২১
১৬ ফেব্রুয়ারি, ২০২১
১১ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ