Inqilab Logo

ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭, ১১ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

পিস্তলসহ কিশোর গ্যাং লিডার গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

নগরীর চান্দগাঁও থেকে বিদেশি পিস্তল ও গুলিসহ কিশোর গ্যাং লিডার ও তালিকাভুক্ত সন্ত্রাসী রাজু বাদশা ওরফে হামকা রাজুকে (৩২) গ্রেফতার করেছে র‌্যাব। 

র‌্যাব জানায়, বহদ্দারহাট বাস টার্মিনাল এলাকার একটি ফ্ল্যাটে অস্ত্রসহ ওই সন্ত্রাসী অবস্থান করছে খবর পেয়ে মঙ্গলবার গভীর রাতে এ অভিযান পরিচালনা করা হয়। গ্রেফতার হামকা রাজু চান্দগাঁও কসাই পাড়ার জয়নাল আবেদীন জুনুর পুত্র।
র‌্যাব জানায়, তার বিরুদ্ধে কিশোর গ্যাং তৈরি, ছিনতাই, চাঁদাবাজি, অস্ত্র ব্যবসাসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। এসব অভিযোগে তার বিরুদ্ধে পাঁচটি মামলা আছে। তার কাছ থেকে তিন রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন ও বিদেশি পিস্তল এবং ইলেকট্রিক শক মেশিন উদ্ধার করা হয়েছে।
এদিকে নগরীর বড়পুলে পুলিশ পরিচয় দিয়ে চাঁদাবাজিকালে তিন যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। তারা হলো- মো. সাইফুল ইসলাম (২৮), মো. হুমায়ুন কবির (২৭) ও মো. হাসান মুরাদ রণি (২৭)। র‌্যাব জানায়, তারা দীর্ঘদিন ধরে ওই এলাকায় বিভিন্ন রাজনৈতিক দলের পদ-পদবী এবং আইন-শৃঙ্খলা বাহিনীর কথা বলে চাঁদা আদায় করে আসছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কিশোর-গ্যাং-লিডার
আরও পড়ুন