Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

দুমকীতে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ

গ্রেফতার ১

পটুয়াখালী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

জেলার দুমকি উপজেলার পাঙ্গাশিয়া ইউনিয়নে ১৩ বছরের প্রতিবন্ধী শিশু ধর্ষণের ঘটনায় সুভাষ দেবনাথ নামে এক ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল ভোর রাতে সদর উপজেলার পুকুরজনা বাজারে অভিযান চালিয়ে একটি দোকান থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।
এজাহারে উল্লেখ করা হয়েছে, গত ২৫ অক্টোবর সনাতন ধর্মাবলম্বীদের বৃহৎ উৎসব দুর্গাপূজার দশমির দিন ১৩ বছরের প্রতিবন্ধী শিশুকে বাড়িতে রেখে বাবা-মা পটুয়াখালী শহরে পূজা দেখতে আসে। বাবা ও মা বাড়ি ফিরে শিশুটিকে ঘুমন্ত দেখে আর জাগায়নি। সকালে ঘুম থেকে জেগেই শিশুটি মা-বাবাকে জানায় তার বুকে, গলায় ও তলপেটে ব্যাথা করে। মা এর কারণ জানতে চাইলে শিশুটি জানায় প্রতিবেশী সুভাষ তাকে জোরপূর্বক ধর্ষণ করে।
দুমকি থানার ওসি মো. মেহেদী হাসান জানান, প্রতিবন্ধী শিশুটির বাবা মা পটুয়াখালী শহরে পূজা দেখতে যায়। এই সুযোগে প্রতিবেশী সুভাষ দেবনাথ শিশুটিকে ধর্ষণ করে। পরে শিশুটির দিনমজুর বাবা বাদী হয়ে দুমকী থানায় মামলা করে। সুভাষ সদর উপজেলার পুকুরজনা বাজারের একটি দোকানে কাঠমিস্ত্রির কাজ করত। গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। আদালতের মাধ্যমে তাকে জেলা হাজতে পাঠানো হবে। প্রতিবন্ধী শিশুটি দুমকী উপজেলার একটি বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিবন্ধী-ধর্ষণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ