Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় আহলে সুন্নাতের সভাপতি নিহত

প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক
কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহলে সুন্নাত ওয়াল জামাতের সভাপতি মাওলানা ছদরুল আমীন রিজভী (৭০) নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৬ জন। আহতদের কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
জানা যায়, নেত্রকোনা নিজ বাড়ি থেকে ব্রাহ্মণবাড়িয়ায় এক ওয়াজ মাহফিলে যাওয়ার সময় গতকাল মঙ্গলবার রাত ৮টায় কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কে জেলাখানা মোড় সংলগ্ন এলাকায় একটি মাইক্রোবাস ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মারা যান মাওলানা ছদরুল আমীন রিজভী। এ সময় আহত হন মাইক্রোবাসে তার সাথে থাকা ৬ ভক্ত। এদিকে, মাওলানা ছদরুল আমীন রিজভী সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার খবর ছড়িয়ে পড়লে শত শত ভক্ত হাসপাতালে তাকে দেখতে ভিড় জমান। কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-পরিচালক দুলাল মিয়া এই সড়ক দুর্ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পাওয়ার পর পরই নিহতের লাশ উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এছাড়া, আহত ৬ ভক্তকে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনায় আহলে সুন্নাতের সভাপতি নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ