Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কিশোর প্রেমের বলি আলহাজ উদ্দিন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২০, ১২:২৭ পিএম

আত্মহত্যার প্রায় ঘন্টা খানেক আগে প্রেমিকাকে দায়ী করে ফেসবুকে আবেগঘন স্ট্যাটাস দেয় আলহাজ উদ্দিন। মেয়েটির একটি ছবি সংযুক্ত করে ফেসবুক পোস্টে আলহাজ উদ্দিন লিখেন, ‘কিছু মানুষ নিঃস্বার্থভাবে ভালোবাসে। তারা অনেক স্বার্থপর হয় প্রিয় মানুষটার বিষয়ে। সবকিছু দিয়ে তাদের পেতে চায়। আর আমি কোনভাবে পাইনি। চলে যাচ্ছি না ফেরার দেশে। ভালোবেসোনা ঠকে যাবে।’

প্রেমে ব্যর্থ হয়ে হতাশায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লাইভে এসে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে আলহাজ উদ্দিন (১৯) নামের এক কিশোর।

বুধবার রাত ৯ টার দিকে সিলেট মেট্রোপলিটন পুলিশের আওতাধীন মোগলাবাজার থানার আলমপুরস্থ ভাড়াটিয়া এক বাসায় এ ঘটনা ঘটে। আলহাজ উদ্দিন জকিগঞ্জ উপজেলার দরগাবাহারপুর গ্রামের লিয়াকত আলীর ছেলে।


নিহতের চাচা আফজল হোসেন বলেন, রাতে বাসায় আলহাজের মা ও বোন ছিলেন। সে তার মাকে চা বানানোর কথা বলে রুমে চলে যায়। রুমের ভেতরে সাউন্ডবক্স দিয়ে গান বাজিয়ে আত্মহত্যা করায় কেউ কিছু বুঝতে পারেনি।

যদিও আত্মহত্যার কারণ তিনি বলতে চাননি। তবে ফেসবুক লাইভে 'তুমি সুখে থাকো' এ কথা বলে আত্মহত্যা করেছে এমনটি জানিয়েছেন।

এদিকে যে আইডি থেকে লাইভে এসে আত্মহত্যার ঘটনা ঘটেছে তা ফেসবুক কর্তৃপক্ষ কিছু বুঝে ওঠার আগেই বন্ধ করে দিয়েছে বলে জানিয়েছেন অনেকে। এ ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে মোগলাবাজার থানার অফিসার ইনচার্জ সাহাবুল ইসলাম জানান, প্রাথমিকভাবে প্রেমজনিত কারণে এ ঘটনা ঘটেছে বলে পুলিশ ধারণা করছে। লাশ ময়নাতদন্তের নেয়া হয়েছে। রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ