Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে সাংবাদিকদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২০, ১:২০ পিএম

লক্ষ্মীপুরে সংবাদ প্রকাশের জের ধরে ৪ সাংবাদিকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলার প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে। বৃহস্পতিবার (৫ নভেম্বর) বেলা ১১ টার দিকে লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সামনে স্থানীয় দৈনিক পত্রিকার সম্পাদক-পরিষদের উদ্যোগে এ আয়োজন করা হয়।

এতে বক্তব্য রাখেন পরিষদের সাবেক সভাপতি কামাল উদ্দিন হাওলাদার, সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল, সাংবাদিক কাজী মাকছুদুল হক, নাজিন উদ্দিন রানা, সাইফুল ইসলাম জুয়েল, আফজাল হোসেন সবুজও বেলাল উদ্দিন সাগর প্রমুখ। এতে লক্ষ্মীপুরে কর্মরত প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, রায়পুরের মেয়র ইসমাইল খোকন উদ্দেশ্য প্রণোদিতভাবে সাংবাদিকদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছে। দ্রুত এ মামলা প্রত্যাহার প্রত্যাহার করতে হবে। তা না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেওয়া হয়। সাংবাদিকদের বিরুদ্ধে মামলা করে সত্য প্রকাশে বাধা সৃষ্টি করা যাবে না।

প্রসঙ্গত, রায়পুর পৌরসভার মেয়র ইসমাইল খোকনের অনিয়মের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জের ধরে ৩১ অক্টোবর স্থানীয় দৈনিক পত্রিকার সম্পাদক একেএম মিজানুর রহমান মুকুলসহ ৪ সাংবাদিকের নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ