Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সিলভার স্ক্রিনে সাড়া ফেলেছে ‘লোকাল বয় বনাম বিউটি কুইন’

বিনোদন রিপোর্টার | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২০, ১:৪৭ পিএম

করোনা পরিস্থিতে দীর্ঘ লকডাউন বিরতির পর অনেকটা স্বাভাবিক পরিবেশে ফিরেছে পুরো পৃথিবী। পিছিয়ে নেই বাংলাদেশও। বর্তমানে প্রতিটি সেক্টরের মানুষই কাজে ফিরেছেন। কাজে ফিরেছেন শোবিজ তারকারাও। ব্যস্ত হয়েছেন নতুন নতুন নাটক, সিনেমা বা বিজ্ঞাপনচিত্রের কাজে।

এরই ধারাবাহিকতায় সম্প্রতি একটি নাটকের কাজ সম্পন্ন করেছেন টেলিভিশন পর্দার নন্দিত অভিনেতা মিশু সাব্বির ও অভিনেত্রী হিমি। ইতোমধ্যেই নাটকটি একটি বেসরকারি টেলিভিশনে উপভোগ করেছেন দর্শক। এছাড়া নাটকটি সিলভার স্ক্রিনের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে।

ঢাকা শহরের বাড়িওয়ালা ও ভাড়াটিয়াদের সম্পর্ক ও জীবনযাত্রার বাস্তব খন্ডচিত্র নিয়ে নির্মিত হয়েছে ‘লোকাল বয় বনাম বিউটি কুইন’। গেল মাসের ২৩ তারিখে নাটকটি ইউটিউবে অবমুক্ত করা হয়েছে। প্রকাশের পর থেকে এখন পর্যন্ত প্রায় ২ মিলিয়ন ভিউ হয়েছে নাটকটি। সাইফুর রহমান কাজলের রচনায় ‘লোকাল বয় বনাম বিউটি কুইন’ পরিচালনা করেছেন সাখাওয়াত মানিক। মিশু ও হিমি ছাড়া নাটকটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন শিরিন আলম, সানিতা এবং হোসাইন সাঈদী।

নাটকটি সম্পর্কে নির্মাতা সাখাওয়াত মানিক বলেছেন, ‘দর্শকদের চাহিদার কথা মাথায় রেখেই নাটকটি নির্মাণ করেছি। ইতোমধ্যেই নাটকটি দর্শক পছন্দ করেছেন। এটাই আমার কাজের সার্থকতা। নাটকটি নিয়ে নতুন করে কিছুই বলার নেই। শুধু বলবো এই ধরণের কাজ প্রতি নিয়তই করে যেতে চাই। সবাইকে সিলভার স্ক্রিনের ইউটিউব চ্যানেলে নাটকটি দেখার আমন্ত্রণ রইলো।’

এদিকে সিলভার স্ক্রিনের কর্ণধার শাহিন কবির বলেছেন, ‘সিলভার স্ক্রিন বরাবরই ভালো কাজের পৃষ্ঠপোশকতা করে থাকে। এরই ধারাবাহিকতায় নির্মাণ করা হয়েছে ‘লোকাল বয় বনাম বিউটি কুইন’। ইতোমধ্যেই নাটকটি দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছে। সিলভার স্ক্রিন থেকে এমন আরও বেশি কিছু কাজ শীঘ্রই দর্শক উপভোগ করতে পারবেন।’

নাটকটি দেখতে এখানে ক্লিক করুন

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাটক

১৫ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন