Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

এবার পারিশ্রমিক ২০ কোটি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২০, ২:১৮ পিএম

করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতে না হতেই নতুন হাক ডাকে বলিউড অভিনেতারা। বলিউডের পরিচিত মুখ জন আব্রাহাম। এক ফিল্মমে অভিনয়ের পারিশ্রমিক চেয়ে তাক লগিয়ে দিলেন তিনি। ৫ নয়, ১০ নয়, একেবারে ২০ কোটি টাকা পারিশ্রমিক চেয়ে বসলেন তিনি।

‘ধুম’, ‘কাবুল এক্সপ্রেস’, ‘নিউ ইয়র্ক’-এর পরে জন আবার যশরাজ ফিল্মসে ফিরতে চলেছেন। ‘পাঠান’ নামক সেই নতুন ছবির জন্যই এই বিরাট অঙ্কের পারিশ্রমিক চেয়েছেন জন। এই ছবির মাধ্যমেই দীর্ঘদিন বাদে কামব্যাক করতে চলেছেন শাহরুখ খান। ছবির নায়িকা দীপিকা পাড়ুকোন।

ভারতীয় গণমাধ্যম বলছে, এই ছবির জন্য জনকে ৬০ দিন শ্যুটিং করতে হবে। বেশ কিছু চোখধাঁধানো অ্যাকশন দৃশ্য থাকছে। মুম্বইতেই চলতি মাসে ছবির শ্যুটিং শুরু হতে চলেছে। তবে, জন এই মুহূর্তে ‘সত্যমেব জয়তে ২’ ছবির শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন। তারপর তিনি ‘এক ভিলেন ২’ ছবির শ্যুটিং শেষ করবেন। এই সবকিছু মিটিয়ে ‘পাঠান’-এর শ্যুটিংয়ে যোগ দিতে দিতে আগামী বছর জানুয়ারি হয়ে যাবে তাঁর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন