Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বোয়ালমারীতে ১২শ ইয়াবা ও গাঁজাসহ মা-ছেলে গ্রেপ্তার

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২০, ২:৫৮ পিএম

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় ১২শ পিচ ইয়াবা ও আড়াই কেজি গাঁজাসহ মা-ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ। পৌরসদরের রায়পুর গ্রাম তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন রায়পুর গ্রামের রশিদ মাতুব্বরের ছেলে মনিরুল মাতুব্বর (২৪) ও রশিদ মাতুব্বরের স্ত্রী জহুরা বেগম (৪৭) । থানায় মনিরুল ও জহুরা বেগমের নামে দুটি করে এবং রশিদ মাতুব্বরের নামে ৫টি মাদক মামলা রয়েছে।

থানা সূত্রে জানা যায়, বুধবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে রশিদ মাতুব্বের বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় তাদের গোয়ালঘরের গরুর খাবারের চাড়ির ভেতর থেকে আড়াই কেজি গাজা ও ১২শ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় থানার উপপরিদর্শক (এসআই) সাইফুদ্দিন আহমেদ বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন। মামলা নাম্বর ৫।

এ ব্যাপারে বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ আমিনুর রহমান জানান, রায়পুর গ্রামে অভিযান চালিয়ে ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় তাদের গোয়ালঘর থেকে আড়াই কেজি গাজা ও ১২শ পিচ ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। আটককৃতদের বৃহস্পতিবার আদালতের মাধ্যমে ফরিদপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ