Inqilab Logo

শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯ আশ্বিন ১৪২৮, ১৬ সফর ১৪৪৩ হিজরী

সালথায় কিশোরী ধর্ষনের অভিযোগে দুই কিশোর আটক

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২০, ৩:০১ পিএম

ফরিদপুরের সালথায় ১৫ বছরের এক কিশোরীকে ধর্ষনের অভিযোগে ১৫ বছর ও ১৪ বছরের দুই কিশোরকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার যদুনন্দী ইউনিয়ন থেকে তাদেরকে আটক করা হয়। এবিষয়ে সালথা থানায় একটি ধর্ষন মামলা দায়ের হয়েছে।
মামলা সুত্রে জানা গেছে, কিশোরী ধর্ষন মামলার আসামী ৩ কিশোর ওই কিশোরীকে আগে থেকেই কু-প্রস্তাপ দেয়। তাদের প্রস্তাবে রাজি না হওয়ায় ১৫ অক্টোবর সকাল ১০ টায় বাড়ির সামনে মাঠে সেলোমেশিনের টিনের ঘরের মধ্যে নিয়ে জোরপূর্বক আটককৃত দুই আসামী ধর্ষন করে। পলাতক থাকা অন্য আসামী মোবাইল দিয়া ধর্ষনের ভিডিও করে। বিষয়টি কাউকে বললে ভিডিও ফেসবুকে ছেড়ে দেওয়ার ভয়ভীতি দেখায় আসামীরা। ভিডিও’র ভয়ে মেয়েটি তার পরিবারের কাছে মূখ খোলে নাই। ২/৩ দিন আগে ধর্ষনের খবর মানুষের মূখে শুণতে পায় কিশোরীর বাবা। পরে বিষয়টি জানাজানি হলে স্থানীয় মাতুব্বাররা ধামাচাপা দেওয়ার চেষ্টা করে। কিন্তু ওই কিশোরীর বাবা মিমাংশা না করে বিষয়টি পুলিশকে জানায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযান চালিয়ে দুই কিশোরকে আটক করে।
সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, ধর্ষনের খবর পাওয়া মাত্রই ঘটনার সাথে জড়িত দুই কিশোরকে আটক করা হয়েছে। সেই সাথে ভিডিও ধারণকৃত মোবাইলটি জব্দ করা হয়েছে। এবিষয়ে সালথা থানায় একটি ধর্ষন মামলা দায়ের করা হয়। বৃহস্পতিবার ধৃত আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক আটক


আরও
আরও পড়ুন