Inqilab Logo

মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

হামলার শিকার মাদারীপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের দুই কর্মকর্তাসহ ৫ জন

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২০, ৫:২৫ পিএম

মাদক ব্যবসায়ীকে ধরতে গিয়ে হামলার শিকার হয়েছেন মাদারীপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের দুই কর্মকর্তাসহ পাঁচ সদস্য। বৃহস্পতিবার ভোর ৫টার দিকে মাদারীপুরের রাজৈর উপজেলার সীমান্তবর্তী গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার পূর্ব রাঘদী গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার পূর্ব রাঘদী গ্রামের শাহিন শেখ (২৪) বাড়িতে সাদা পোশাকে মাদক উদ্ধারের অভিযানে যায় মাদারীপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রন অফিসের দুই কর্মকর্তাসহ ৫জন। এ সময় ঘরের দরজা ধাক্কাধাক্কি করলে শাহিনের স্ত্রী সোনিয়া বেগম ডাকাত বলে চিৎকার শুরু করলে আশপাশের লোকজন জড়ো হয়। এ সময় এলাকাবাসী মাদক ব্যবসায়ী শাহীনের সহযোগিতায় তাদের গণপিটুনি দিয়ে আটকে রাখে। পরে হামলাকারীরা ওই কর্মকর্তাদের কাছ থেকে মোবাইল সেট ওয়াকিটকি, হ্যান্ডকাপ, আইডি কার্ড ও নগদ টাকা ছিনিয়ে নেয়। খবর পেয়ে মুকসুদপুর উপজেলার সিন্দিয়াঘাট ফাঁড়ির পুলিশ গিয়ে আটককৃতদের ও ছিনিয়ে নেয়া মালামাল উদ্ধার করে। আহতরা হলেন, মাদারীপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক বিমল চন্দ্র বিশ্বাস (৫৪), এএসআই গোলাম কিবরিয়া (৪৩), সিপাহী মোহাম্মদ হাসান (৩০), সিপাহী সাইদুল ইসলাম (৩০) ও ড্রাইভার রাসেল ইসলাম (৩১)। তাদেরকে উদ্ধার করে রাজৈর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।
পরে হামলার খবর পেয়ে মাদারীপুর মাদকদ্রব্য অধিদপ্তরের সহকারী পরিচালক আসলাম হোসেন ঘটনাস্থলে ছুটে আসেন। আহতদের রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়।
মাদারীপুরের রাজৈর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রদীপ কুমার মন্ডল জানান, মাদক ব্যবসায়ীদের হামলা আহত মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের ৫ জন হাসপাতালে চিকিৎসা নিয়েছে। তাদের শরীরের বিভিন্ন স্থানে আঘাতে বেশ চিহ্ন রয়েছে।
মাদারীপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক (এসআই) সুনীল কুমার দে জানান, এ ঘটনায় গোপালগঞ্জের মুকসুদপুর থানায় হামলাকারীদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ