Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আগৈলঝাড়ায় বিআরটিসি’র বাস পোড়ানো মামলায় যুবদল নেতা গ্রেফতার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২০, ৬:৪৭ পিএম

চার দলীয় জোট সরকার বিরোধী আন্দোলনের সময়ে রাষ্ট্রীয় সড়ক পরিবহন সংস্থা-বিআরটিসির একটি বাস পোড়ানো মামলার পলাতক আসামী যুবদল নেতা মামুন সরদারকে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতারকৃত মামুনকে বৃহস্পতিবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন অগৈলঝাড়া থানার ওসি মো. গোলাম ছরোয়ার। তিনি সাংবাদিকদের জানান, সরকার বিরোধী জামাত-বিএনপির দেশব্যাপী হরতাল-আবরোধের সময় ২০১৪ সালে আগৈলঝাড়া উপজেলা সদরের সরকারী শহীদ আবদুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজের সামনে পার্কিং করা বিআরটিসি’র ১টি বাস পেট্রোল দিয়ে পোড়ানো হয়। গাড়ি পোড়ার ওই ঘটনায় পুলিশ বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করে।
বিশেষ ক্ষমতা আইনে দায়ের করা মামলার এজাহারভুক্ত পলাতক আসামী উপজেলার গৈলা ইউনিয়নের ভদ্রপাড়া গ্রামের সেলিম সরদারের ছেলে মামুন সরদারকে বুধবার রাতে নিজ এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত মামুন উপজেলা যুবদলের একাংশের আহ্বায়ক কমিটির সদস্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ