Inqilab Logo

ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭, ১১ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

হাটহাজারীতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

হাটহাজারী (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২০, ৭:১৯ পিএম

হাটহাজারীতে র‌্যাব-৭ অভিযান চালিয়ে এক হাজার পিস ইয়াবাসহ মোঃ মোরশেদ আলম (৩৮) ও মোঃ মঞ্জুরুল করিম (৩৬) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। গত বুধবার দিবাগত রাতে আমান বাজার এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।
র‌্যাব-৭ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গত বুধবার দিবাগত রাতে দক্ষিণ আমান বাজারস্থ বিআরটিএ সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় মাদক বিক্রেতারা র‌্যাব-৭এর উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় তাদেরকে আটক করে। আটককৃত মাদক ব্যবসায়ীদের দেহ তল্লাসি করে ১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। তারা দীর্ঘদিন যাবত চট্টগ্রাম জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ীর নিকট হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছিল। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৫ লক্ষ টাকা। তাদেরকে হাটহাজারী থানায় হস্তান্তর করা হয়েছে। আটককৃতরা হলেন, ১ নং দক্ষিণ পাহাড়তলীর ১ নং ওয়ার্ডের মৃত নুরুল ইসলামের পুত্র মোরশেদ আলম ও ফেনী জেলার পশুরাম থানার ৩নং চিতলিয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডের খলিল আহম্মদের পুত্র মো. মঞ্জুরুল করিম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ আটক


আরও
আরও পড়ুন