Inqilab Logo

ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭, ১১ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

টেরাবাইট রমের ভিভো ভি ২০এসই, প্রি বুকিং শুরু

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২০, ৭:৩৯ পিএম

বাংলাদেশে যাত্রা শুরু করেছে ‘ভিভো ভি ২০ এসই’। এটি বিশে^র শীর্ষস্থানীয় স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভোর ভি ২০ সিরিজের নতুন ফোন। ‘ভিভো ভি ২০ এসই’ ভিভোর নতুন প্রিমিয়াম ফ্ল্যাগশিপ স্মার্টফোন।

ভিভো বাংলাদেশের পক্ষ থেকে জানানো হয়, বৃহস্পতিবার (৫ নভেম্বর) থেকে ‘ভিভো ভি ২০ এসই’ প্রি বুকিং শুরু হবে। নতুন এ স্মার্টফোনের দাম ধরা হয়েছে ২৬ হাজার ৯৯০ টাকা। ভিভোর নতুন এই ফোনটি ম্যাজিক্যাল স্লিøক ডিজাইনের। ‘ভিভো ভি ২০ এসই’ ৭.৮৩এমএম থ্রিডি স্লিম বডির যা ওজনে বেশ কম।

কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর এবং মাল্টি টার্বো সমর্থিত ‘ভিভো ভি ২০ এসই’ তে পাওয়া যাবে ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রম সহ যা ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। এতে রয়েছে ৬.৪৪ ইঞ্চি ১০৮০পি এমোলেড হ্যালো ফুলভিউ ডিসপ্লে এবং ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানিং প্রযুক্তি।

‘ভিভো ভি২০ এসই’-তে রয়েছে সুপার নাইট, অরা স্ক্রিন লাইট ও প্রফেশনাল পোর্ট্রটেসুবিধাসহ চমৎকার ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। বহুমুখী ছবি তোলার জন্য এই ফোনে রয়েছে ৩ টি এআই রিয়ার ক্যামেরা। ক্যামেরাগুলো হলো ৪৮মেগাপিক্সেলের সুপার নাইট মোডসহ মূল ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের সুপার ওয়াইড-এঙ্গেল ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের সুপার ম্যাক্রো ক্যামেরা। ৩৩ ওয়াট ফ্ল্যাশচার্জিং প্রযুক্তির সুবিধাসহ ভিভো ভি২০ এসই-তে রয়েছে ৪১০০ এমএএইচ ব্যাটারি। দেশে ‘ভিভো ভি২০ এসই’ পাওয়া যাবে গ্র্যাভিটি ব্ল্যাক এবং অক্সিজেন ব্লু, এই দুইটি রঙে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভিভো

২৩ জুলাই, ২০২০

আরও
আরও পড়ুন