Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

শেরপুরের শ্রীবরদীতে প্রধান শিক্ষকের ওপর হামলা

শেরপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২০, ১০:৪০ পিএম

শেরপুরের শ্রীবরদীর ভেলুয়া উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটি নিয়ে কথা কাটাকাটির জের ধরে প্রধান শিক্ষকের উপর হামলার ঘটনা ঘটেছে। আজ ৫ নভেম্বর বৃহস্পতিবার বিকেলে ওই বিদ্যালয়ের দ্বিতীয়তলায় সহকারি শিক্ষকসহ স্থানীয় কয়েকজন ওই ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ওই ঘটনায় আহত প্রধান শিক্ষক আব্দুর রহিম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

জানা যায়, ভেলুয়া বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহিম বৃহস্পতিবার বিকেলে বিদ্যালয়ের ষষ্ঠ থেকে দশম শ্রেণির ছাত্রছাত্রীদের জন্যে এ্যাসাইনম্যান্ট তৈরি করার জন্য শিক্ষকদের সাথে পরামর্শ ও মতবিনিয় সভার আয়োজন করেন। ওইসময় একই বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফজলে রাব্বী রাসেল ও সহকারী শিক্ষক ফারুক মিয়াসহ স্থানীয় একটি ক্লাবের ২০/২৫ জন এডহক কমিটি নিয়ে কথা বলেন। এক পর্যায়ে অতর্কিতভাবে প্রধান শিক্ষকের ওপর হামলা করে।

আহত প্রধান শিক্ষক আব্দুর রহিম বলেন, ছাত্রছাত্রীদের এ্যাসাইনম্যান্ট নিয়ে শিক্ষকদের সাথে আলোচনা সভার প্রস্তুতির সময় সহকারি শিক্ষক ফজলে রাব্বী রাসেল ও ফারুক মিয়া কথা কাটাকাটির এক পর্যায়ে অতর্কিতভাবে আমার ওপর হামলা করে। আমাকে কিলঘুষি মেরে গুরুতর আহত করে। আমি অজ্ঞান হলে অন্যান্য শিক্ষকরা আমাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আমি এ ঘটনার সুষ্ঠ বিচার চাই।

এ ব্যাপারে সহকারি শিক্ষক ফারুক মিয়া ও সহকারি শিক্ষক ফজলে রাব্বী রাসেল বলেন, এখানে মারধরের কোনো ঘটনা ঘটেনি। স্থানীয় লোকজনের সাথে কথা কাটাকাটি হয়েছে।

এ ব্যাপারে উপজেলা একাডেমিক সুপারভাইজার মোশারফ হোসেন বলেন, আমাকে মৌখিকভাবে বিষয়টি জানিয়েছে। তবে অভিযোগটি সত্য হলে এটা খুবই ন্যাক্কার জনক। এ ব্যাপারে অভিযোগ দিলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলায় আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ