Inqilab Logo

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

প্রাইভেট কার চাপায় নিহত দাদি-নাতি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২০, ২:০৫ পিএম

মুন্সীগঞ্জের শ্রীনগরে রাস্তা পার হওয়ার সময় শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের হাঁসাড়া স্কুলগেট নামক স্থানে প্রাইভেট কারের চাপায় দাদি ও নাতির মৃত্যু হয়েছে।। এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী অবরোধ করে এক্সপ্রেসওয়েতে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ রাখে।


প্রত্যক্ষদর্শীরা জানান, দাদি মিনু মল্লিক (৭০) তার নাতি অচিন মল্লিককে (৮) নিয়ে হাঁসাড়া স্কুলগেটের পূর্ব পাশ থেকে পশ্চিম পাশে যাওয়ার সময় ঢাকা থেকে মাওয়াগামী একটি প্রাইভেট কার তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এ সময় নাতি অচিন মল্লিক ঘটনাস্থলেই প্রাণ হারায়।

মুমূর্ষু অবস্থায় মিনু মল্লিককে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

মিনু মল্লিক ও অচিন মল্লিকের বাড়ি সিরাজদিখান উপজেলার চিত্রকোট ইউনিয়নের কালশুর গ্রামে। মিনু মল্লিক তার নাতি অচিন মল্লিককে নিয়ে নাগের পাড়ায় মেয়ে-জামাই কাজল মন্ডলের বাড়িতে দুদিন আগে বেড়াতে আসেন। শুক্রবার সকালে তারা নিজ বাড়িতে ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে।

এ সময় বিক্ষুব্ধ জনতা হাঁসাড়া স্কুলগেটে ফুটওভার ব্রিজের দাবিতে এক ঘণ্টা রাস্তা অবরোধ করে রাখেন।

দুর্ঘটনার পরপরই মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর সার্কেল) আসুদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন।

শ্রীনগর থানার ওসি (তদন্ত) মো. হেলাল উদ্দিন জানান, বিক্ষুব্ধ জনতার দাবি বাস্তবায়নে পুলিশের সহযোগিতার আশ্বাসে অবরোধ তুলে নেন স্থানীয়রা।

শ্রীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মসিউর রহমান মামুন জানান, এক মাস আগে একই স্থানে দুর্ঘটনায় প্রাণহানির ঘটনা ঘটে। ওই সময় স্থানীয়রা রাস্তা অবরোধ করলে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের প্রকল্প কর্মকর্তা ও জেলা প্রশাসক ফুটওভার ব্রিজের আশ্বাস দিয়েছিলেন। কিন্তু এক মাসেও এর কোনো অগ্রগতি নেই।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ