Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

ঈশ্বরগঞ্জে ফ্রান্সের বিরুদ্ধে ইত্তেফাকুল উলামার বিক্ষোভ মিছিল

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২০, ৩:৫০ পিএম

বিশ্বনবী হযরত মোহাম্মদ (সাঃ) কে নিয়ে ফ্রান্সের প্রেসিডেন্টের কুরুচিপূর্ণ বক্তব্য ও ব্যঙ্গচিত্র প্রদর্শন এর প্রতিবাদে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে শুক্রবার বিকেলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ইত্তেফাকুল উলামা সরিষা ইউনিয়ন শাখার উদ্যোগে ওই মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়। হাজার হাজার মুসলিম তৌহিদী জনতার বিক্ষোভ মিছিলটি সরিষা ইউনিয়নের মহেশপুর উচ্চ বিদ্যালয়ের মাঠ থেকে বের হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রতিবাদ সমাবেশের মাধ্যমে শেষ হয়। সমাবেশে বক্তারা ফ্রান্স সরকারের প্রতি তীব্র নিন্দা ও অভিলম্বে ক্ষমা চাওয়ার আহ্বান জানান। বাংলাদেশ সরকারের জাতীয় সংসদে নিন্দা প্রস্তাব, ফ্রান্সের দূতাবাস অপসারণ ও পণ্য বর্জনের আহ্বান জানিয়েছেন বক্তারা। পাশাপাশি বিশ্বের যে সকল দেশ ফ্রান্সের সাথে একাত্বতা প্রকাশ করেছে তাদের প্রতি তীব্র নিন্দা ও বয়কটের আহ্বান জানান।

এসময় সমাবেশে বক্তব্য রাখেন ইত্তেফাকুল উলামা ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার সহ- সাধারণ সম্পাদক মাও. ওবায়দুল হক , সরিষা ইউনিয়ন শাখার সভাপতি মাও. আবুল হাসেম, সাধারণ সম্পাদক মুফতি উমর ফারুক সহ বিভিন্ন নেতৃবৃন্দ। সমাবেশ শেষে সারা বিশ্বের মুসলমানদের জন্যে দোআ ও মোনাজাত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ মিছিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ