Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

বঙ্গবন্ধুর সমাধিতে নব নির্বাচিত ২ এমপির শ্রদ্ধা

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২০, ৫:০৭ পিএম

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন নব নির্বাচিত ২ এমপি।
আজ শুক্রবার দুপুরে তিনি টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতার সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন নওগাঁ ৬ (রানীনগর-আত্রাই) আসনের নব নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল। পরে তিনি পবিত্র ফাতেহা পাঠ ও বঙ্গবন্ধু, ৭৫ এর ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করেন।

এ সময় নওগাঁর আত্রাই উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ইবাদুর রহমান ইবাদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, রাণীনগর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রউফ, রাণীনগর উপজেলা ভাইস চেয়ারম্যান হাফিজুল ইসলাম, যুবলীগ নেতা জাকির হোসেন, আত্রাই উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহদী মসনদ স্বরূপ, সাধারণ সম্পাদক হুমায়ন কবির সোহাগ সহ রানীনগর-আত্রাই উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের ৫’শ নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। পরে নব নির্বাচিত সাংসদ আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বহিতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।
এ দিন সকালে ঢাকা ৫ আসনের নব নির্বাচিত এমপি মনিরুল ইসলাম মনু টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিষৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে তিনি পবিত্র ফাতেহাপাঠ ও বঙ্গবন্ধুর জন্য বিশেষ দোয়া মোনাজাত করেন। পরে তিনি পরিদর্শণ বইতে স্বাক্ষর করেন।
এরআগে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব গোলাম মোঃ হাসিবুল আলম।

এ দিন দুপুরে তিনি জাতির পিতা সমাধি-সৌধ বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর পবিত্র ফাতেহা পাঠ ও বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এ সময় গোপালগঞ্জের ডিডি এলজি মোঃ ইলিয়াসুর রহমান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আনন্দ কিশোর সাহা, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম হেদায়েতুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) দিদারুল ইসলাম, সহকারী কমিশনার মিলন সাহা, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা কল্পনা রানী ঘোষ প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রদ্ধা নিবেদন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ