Inqilab Logo

ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭, ১১ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

ফরিদপুর মাদ্রাসা শিক্ষক কর্তৃক শিক্ষার্থীর বলাৎকারের অভিযোগ

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২০, ৬:০৫ পিএম

ফরিদপুরে মাদ্রাসার শিক্ষক কর্তৃক শিক্ষার্থীর বলৎকারের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে ফরিদপুর শহরতলী গেড়দা বাইতুস ছওয়াব হেফজুল কুরআন মাদ্রাসায়। এ ব্যাপারে ফরিদপুর কোতয়ালী থানায় একটি মামলা হয়েছে। শিক্ষার্থীটি এখন ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে। তার পিতার নাম শাহজাহান শেখ বাড়ি জেলার আলিয়াবাদ গ্রামে।

অভিযোগের ভিত্তিতে জানাযায়, গেড়দা বাইতুস ছওয়াব হেফজুল কুরআন মাদ্রাসার হেফস বিভাগের ছাত্র সাইম জাহান (১৩) মাদ্রাসার শিক্ষক নাছিম মুন্সী গত ৩ নভেম্বের গভীর রাতে তার অফিস রুমে ডেকে নিয়ে ভয়ভীতি দেখিয়ে বলৎকার করে। পরে সাইদ তার পিতাকে জানালে সাইদের পিতা তাকে কোতয়ালী থানায় নিয়ে একটি অভিযোগ দায়ের করে। বর্তমানে তাকে ফরিদপুর মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে মামলা তদন্তকারী কর্মকর্তা সাক্ষাতকার না দিলেও মোবাইলে জানান, বিষয়টি আমি গুরুত্বের সাথে দেখছি। বলৎকারের বিষয় আমি এখনি মন্তব্য করবো না। হাসপাতালের রিপোর্ট আসার পর সে মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে তবে অভিযুক্ত শিক্ষক নাছিম মুন্সিকে আটক করতে সক্ষম হয়েছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ


আরও
আরও পড়ুন