Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

আমিরাতে দেশীয় পণ্য ব্যাপকভাবে সম্প্রসারণের লক্ষ্যে ‘ডলার’-এর সাথে প্রাণ কোম্পানির চুক্তি

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২০, ৬:৪৬ পিএম

প্রতিযোগিতামূলক আন্তর্জাতিক বাজারের মান ও ভোক্তাদের আস্থা অর্জনে সাফল্য রেখে আমিরাতে বাংলাদেশের সম্মান বৃদ্ধি করছে বাংলাদেশি প্রতিষ্ঠান প্রাণ কোম্পানি। তাই কোম্পানিটির উৎপাদিত পণ্য আমিরাতের বাজারে আরো ব্যাপকভাবে সম্প্রসারণের লক্ষ্যে তথা আমিরাতের সর্বত্র দ্রুত পৌঁছে দিতে আন্তর্জাতিক রেন্ট-এ কার কোম্পানী ‘ডলার’-এর সাথে চুক্তি করেছে দেশীয় এ প্রতিষ্ঠানটি।

গত মঙ্গলবার আমিরাতের আজমান ফ্রিজোনে প্রাণ কোম্পানির আমিরাতস্থ প্রধান কার্যালয়ে প্রাণ গ্রুপের আরব আমিরাত প্রতিনিধি ইমার্জিং ওয়ার্ল্ড এর পক্ষে গাড়ির চাবি বুঝে নেন প্রতিষ্ঠানটির আমিরাত-এর ব্যবস্থাপনা পরিচালক হাসান মাহবুব। এতে ‘ডলার’ রেন্ট- এ কার থেকে কমার্শিয়াল ও নন কমার্শিয়াল মিলে মোট ২৫০টি গাড়ি নেয় প্রাণ গ্রুপ। এ সময় আরো উপস্হিত ছিলেন কোম্পানির সিও আবু বকর সিদ্দিকসহ ‘ডলার’ কোম্পানি ও প্রাণ কোম্পানির অন্য কর্মকর্তাবৃন্দ।
অনুষ্ঠানে প্রাণ কোম্পানির কর্মকর্তারা বলেন, প্রবাসী বাংলাদেশীদের অগ্রাধিকার ভিত্তিতে কর্মসংস্থানের ব্যবস্থা করে দেশের উৎপাদিত পণ্য বিদেশে বিক্রির মাধ্যমে দেশের অর্থনীতিকে আরো শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে প্রাণ কোম্পানি। তাই আমিরাতে প্রাণ গ্রুপে কর্মরত অন্যান্য দেশের নাগরিকদের পাশাপাশি বাংলাদেশিই ৪৩৪ জন রয়েছে বলে জানান কর্মকর্তারা।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

Show all comments
  • Mustafizur Rahman Ansari ৬ নভেম্বর, ২০২০, ৭:১৬ পিএম says : 0
    Good
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ