Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

ডাবল ধামাকা: বলিউড বাদশার ছবিতে ‘ভাইজান’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২০, ৭:৪৬ পিএম

সিনেমায় অনেক দিন ধরেই অনুপস্থিত বলিউড বাদশাহ শাহরুখ খান। চাতকের মতো চেয়ে আছেন সিনেমাপ্রেমিরা। কবে সিনেমায় ফিরবেন সেই বলিউড বাদশাহ। আর বলিউড ‘ভাইজান’ খ্যাত সালমান খান মানেই সুপারহিট সিনেমা। এবার যদি এই দুই খানের উপস্থিতি একই সাথে দেখা যায় তবে কেমন হয়।

সেই সুখবরের গুঞ্জনই শোনা যাচ্ছে মিডিয়া পাড়ায়। বলিউড বাদশার ছবিতে সালমান খানের উপস্থিতির কথা শোনা যাচ্ছে। সত্যি হলে ডাবল ধামাকা অপেক্ষা করছে সিনেমাপ্রেমিকদের জন্য।

ভারতীয় সাংবাদমাধ্যম বলছে, খুব শিগগিরি সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় ‘পাঠান’ ছবির শুটিং শুরু করবেন শাহরুখ খান। আর তাতে ক্যামিও চরিত্রে অভিনয় করতে পারেন সলমান খানও।

গত দুই বছরে শাহরুখের কামব্যাক নিয়ে একাধিক জল্পনা শোনা গিয়েছে। কখনও রটেছে দক্ষিণী পরিচালক অ্যাটলির পরিচালনায় শুটিং ফ্লোরে ফিরবেন কিং খান, কখনও আবার পরিচালক রাজকুমার হিরানির সঙ্গে শাহরুখের জুটি বাঁধার কথা শোনা গিয়েছে। এরই মাঝে খবর ছড়ায়, নিজের পছন্দের যশরাজ ফিল্মসের ব্যানারেই কামব্যাক করছেন শাহরুখ। ছবির নাম ‘পাঠান’।

খবরে বলা হচ্ছে, সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় শাহরুখের সঙ্গে কাজ করবেন দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম। এছাড়াও, বন্ধুর কামব্যাক ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করলেন সলমান। এর আগে শাহরুখের শেষ মুক্তি পাওয়া ছবি ‘জিরো’তেও ক্যামিও চরিত্রে দেখা গিয়েছিল সলমনাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন