Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

দিল্লিতে মায়ের সঙ্গে মন্দিরে গিয়ে ধর্ষিত শিশু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২০, ১২:০২ এএম

মায়ের সঙ্গে মন্দিরে গিয়েছিল বছরের চারেকের মেয়েটি। পুজো চলাকালীন মন্দিরের বাইরে বসে খেলছিল সে। সেই সুযোগে তাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করল আরেক নাবালক। মঙ্গলবার রাতের এই নৃশংস ঘটনার সাক্ষী রইল দেশের রাজধানী দিল্লি। যেখান থেকে প্রায় রোজই ধর্ষণের খবর সামনে আসছে।
নির্যাতিতার মায়ের অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। জানা গিয়েছে, অভিযুক্ত ভবঘুরে এক নাবালক। তার বিরুদ্ধে পকসো আইনে মামলা করা হয়েছে। নির্যাতিতা শিশুটির মা জানিয়েছেন, গত মঙ্গলবার সন্ধেয় মেয়েকে নিয়ে মন্দিরে গিয়েছিলেন তিনি। তিনি মন্দিরের ভিতরে পুজোয় ব্যস্ত ছিলেন। মেয়ে বাইরে খেলছিল। সেই সময় অভিযুক্ত খেলার ছলে মেয়েটিকে ফাঁকা জায়গায় নিয়ে গিয়ে শারীরিক নির্যাতন করে। পরে মন্দিরের সামনে তাকে শুইয়ে দিয়ে পালিয়ে যায়। মেয়েটির মা বাইরে বেরিয়ে মেয়েকে ওই অবস্থায় দেখেন। বিষয়টি বুঝতে পেরে তড়িঘড়ি পুলিশের দ্বারস্থ হন। সূত্র : সংবাদ প্রতিদিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ