Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নবীগঞ্জে মাছ ধরা নিয়ে সংঘর্ষে আহত ২০

নবীগঞ্জ (হবিগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২০, ১২:০২ এএম


নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের মোস্তফাপুর গ্রামে বিবিয়ানা নদীতে মাছ ধরাকে কেন্দ্র করে দু পক্ষের মধ্য সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে মহিলাসহ উভয় পক্ষের ২০ জন আহত হয়েছেন। গুরুতর আহত ৬ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্য আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন গুরুতর আহতরা হলেন জানু মিয়া, আনু মিয়া, সজিব আহমদ, সজল মিয়া, মনোয়ারা বেগম, ডালিম আহমদ।
জানা যায়, ইনাতগঞ্জ ইউনিয়নের মোস্তফাপুর গ্রামের নিকটবর্তী বিবিয়ানা নদীতে গত বৃহস্পতিবার বিকেলে মোস্তফাপুর গ্রামের জানু মিয়া মাছ ধরতে যায়। এ সময় একই গ্রামের পঞ্চায়েতের পক্ষ থেকে নজরুল ইসলাম মাছ না ধরতে জানু মিয়াকে নিষেধ করেন। এ নিয়ে উভয়ের মধ্য বাকবিতন্ডা হয়। এর জের ধরে উভয়ের লোকদের মধ্য সংঘর্ষ শুরু হয়। প্রায় ঘন্টাব্যাপী সংঘর্ষে উভয় পক্ষই দেশীয় অস্ত্রসহ ইটপাটকেল নিক্ষেপ করেন। এতে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হন।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে এলাকাবাসীর সহযোগিতায় পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ব্যাপারে ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওসি শামছউদ্দিন খাঁন জানান, দুপক্ষের মধ্য সংঘর্ষ হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ