Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

ববি দেওলের ‘আশ্রম’এ লিগ্যাল নোটিস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২০, ৪:৪৩ এএম

আর রক্ষা হলো না। অবশেষে যা ধারনা করা হয়েছিল তাই ঘটল। অবশেষে আইনি জটিলতায় প্রকাশ ঝা পরিচালিত-প্রযোজিত ওয়েব সিরিজ ‘আশ্রম চ্যাপ্টার ২’।

গেল কয়েকদিন আগে ট্রেলার প্রকাশ্যে আসার আগে থেকেই শুরু হয়েছিল বিতর্ক। হিন্দু ধর্ম বিশ্বাসীদের অনুভূতিতে আঘাত হানার অভিযোগে সিরিজের বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হল কর্ণি সেনা। পাঠানো হল লিগ্যাল নোটিস।

চলতি বছরের আগস্ট মাসেই ‘আশ্রম’ সিরিজের প্রথম অধ্যায় প্রকাশ্যে এসেছিল। যেখানে মূলত বাবা নিরালার (ববি দেওল) দলিত-নিচু জাতের মানুষের ত্রাতা হিসেবে দেখানো হয়েছিল। কিন্তু শেষে তাঁর ভাল মানুষের মুখোশ খুলতে শুরু করেছিল।

নিজের ভক্ত ‘সত্তি’র সুন্দরী স্ত্রী ববিতাকে নেশায় আচ্ছন্ন করে তাঁকে ধর্ষণ করছেন মন্টি ওরফে বাবা নিরালা। এর পরের কাহিনিই তুলে ধরা হয়েছে ‘আশ্রম চ্যাপ্টার ২’তে। ববি দেওল অভিনীত সিরিজের ট্রেলার প্রকাশ্যে আসে ২৮ আগস্ট।

তার আগে থেকেই সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করছিল নেটদুনিয়ার একাংশ। ট্রেন্ডিং হয়েছিল ‘প্রকাশ ঝা অ্যাটাকস হিন্দু ফেথ’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২১ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন