Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ জুন ২০২১, ০২ আষাঢ় ১৪২৮, ০৪ যিলক্বদ ১৪৪২ হিজরী

কাল বলিউডের দুটি ফিল্ম মুক্তি পাচ্ছে

প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

‘সান পাচাত্তার’ এবং ‘হ্যাপি ভাগ যায়েগি’ চলচ্চিত্র দুটি মুক্তি পাচ্ছে আগামীকাল। ১৯৭৫ সালে ভারতে জরুরি পলিটিকাল থ্রিলার ‘সান পাচাত্তার’ মুক্তি পাচ্ছে পেহলে আপ মোশন পিকচার্সের ব্যানারে। চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন কবির লাভি। নবনীত বেহালের পরিচালনায় অভিনয় করেছেন কে কে মেনন, কীর্তি কুলহারি, টম অল্টার, এবং প্রবেশ রাণা। চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করেছেন সন্দ্বীপ মাধবন।
অবস্থা ঘোষণার পটভূমিতে প্রথম মোবাইল ফোনের আগমন আর তাকে ঘিরে ঘটনাবলী নিয়ে চলচ্চিত্রটির গল্প।
‘হ্যাপি ভাগ যায়েগি’ মুক্তি পাচ্ছে এরোস ইন্টারন্যাশনাল এবং এ কালার ইয়েলো প্রডাকশনের ব্যানারে। কমেডি ফিল্মটি প্রযোজনা করছেন কৃষিকা লুল্লা এবং আনন্দ এল. রাই। মুদাসসার আজিজের পরিচালনায় অভিনয় করেছেন অভয় দেওল, ডায়ানন পেন্তি, মোমাল শেখ, আলি ফজল, জিমি শেরগিল, পীযুষ মিশ্র এবং কানওয়ালজিত সিং। সোহেল সেন চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করছেন। এক তরুণের রাজনীতিক হয়ে ওঠার পথে বিভিন্ন মজার ঘটনা আর প্রতিবেশী দুই দেশের মধ্যে বিবাদের গল্প।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাল বলিউডের দুটি ফিল্ম মুক্তি পাচ্ছে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ