Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

যেসব পোশাক পরে বিপাকে পড়েছিলেন প্রিয়াঙ্কা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২০, ৪:৫০ এএম

এবার পোশাক নিয়ে বিভিন্ন সময় বিপাকে পড়ার কথা জানালে বলিউড সুপারস্টার অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। জানালেন বিভিন্ন সময় যেসব পোশাক পড়ে অস্বস্তিতে পড়েছিলেন তিনি।

অভিনয় জগতে পোশাক একটি খুবই গুরুত্বপূর্ণ বিষয়। সুটিংয়ের ধারাবাহিকতা ঠিক রাখতে বিভিন্ন সময় বিভিন্ন বিভিন্ন পোশাক পড়তে হয় আবার চেঞ্জ করতে হয়। আবার তীব্র শীত ও গরমের বিপরিতে পড়তে হয় বিপরিতমুখী পোশাক।

সম্প্রতি একটি ইন্টারভিউয়ে প্রিয়াঙ্কা জানিয়েছেন, এমন দুটি রেড কার্পেট অনুষ্ঠানে পরা তাঁর দুটি পোশাকের কথা। যেগুলি পরে তিনি নিজেই বেশ অস্বস্তিতে পড়েছিলেন!

একটি ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানিয়েছেন, ‘‘২০০০ সালে আমি মিস ওয়ার্ল্ড খেতাব জিতেছিলাম। যে পোশাকটি অনুষ্ঠানে পরেছিলাম তা একেবারেই কমফর্টেবল ছিল না।

হাঁটার সময়ে ‘নমস্তে’ করার মতো করে দু’হাত এক করে রেখেছিলাম। যাতে ড্রেসের টেপটা বেরিয়ে না আসে। দর্শকরা ভেবেছিলেন যে আমি হয়তো নমস্তে করছি। কিন্তু আসলে আমি আমার ড্রেসটাকে কায়দা করে ধরে রেখেছিলাম।’’

এরপরেও একই ধরণের সমস্যায় পড়েছিলেন প্রিয়াঙ্কা ২০১৮ সালে রালফ লরেনের রেড ভেলভেট পোশাকটি পরে। প্রিয়াঙ্কা জানান, ‘‘আউটফিটটা এমনই ছিল যে আমি প্রায় নিঃশ্বাসই নিতে পারছিলাম না।

মনে হচ্ছিল আমার পাঁজরটাই এবার বেঁকে যাবে। ডিনার করার সময় বসতে খুব অসুবিধা হয়েছিল। তাই বলা বাহুল্য একেবারেই বেশি কিছু খেতে পারেনি আমি সেদিন।’’



 

Show all comments
  • Oliullah akram ৭ নভেম্বর, ২০২০, ৫:৫৭ এএম says : 0
    NC
    Total Reply(0) Reply
  • Oliullah akram ৭ নভেম্বর, ২০২০, ৫:৫৭ এএম says : 0
    NC
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন