Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আনোয়ারায় আগুনে পুড়ে ছাই হল ২ সহোদরের বসত ঘর

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২০, ১০:৪৪ এএম

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বারশত ইউনিয়নে রান্না ঘরের গ্যাস সিলিন্ডারের আগুনে ২ বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে বলে জানা গেছে। শুক্রবার (৬ নভেম্বর) সন্ধ্যায় গুন্দ্বীপ পাড়া গ্রামের আশকর আলী মাঝির বাড়ীতে আগুনের এ ঘটনা ঘটেছে। স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আসে। এতে আনুমানিক ৬ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা জানায়।
আনোয়ারা ফায়ার সার্ভিস বিষয়টি নিশ্চিত করেছে।
স্থানীয় সূত্রে জানাযায়, শুক্রবার সন্ধ্যায় বারশত ইউনিয়নের গুন্দ্বিপ পাড়া গ্রামের আশকর আলী মাঝির বাড়ীর মরহুম মাহাবুব আলীর ছেলে নুর হোসের রান্না ঘরের গ্যাস সিলিন্ডার থেকে অসাবধানতা বসত আগুন ধরে যায়, এতে তার ভাই খাইর মোহাম্মদ এর ঘরেও আগুন ছড়ি পড়ে। স্থানীয়দের চেষ্ঠায় আগুন নিয়ন্ত্রণে আনলেও ২ ভাইয়ের বসত ঘর জ্বলে পুড়ে ছাই হয় যায়।
স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ কামাল জানায়, আগুন দ্রুত ছড়িয়ে পড়ায় ফায়ার সার্ভিস আসার আগেই ২ বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে। আগুনে আনুমানিক ৬ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে। ২ পরিবারেরই আর্থনৈতিক অবস্থা খারাপ, তাদের সাহায্য জরুরী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঘর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ