Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দীপিকাকে নিয়ে বড় পর্দায় ফিরছেন শাহরুখ, থাকছে চমক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২০, ১১:২৪ এএম

সিনেমা জগতে বেশ অনেক দিন ধরেই অনুপস্থিত বলিউড বাদশাহ শাহরুখ খান। অধির আগ্রহে অপেক্ষায় আছেন ভক্তরা। কবে সিনেমায় ফিরবেন সেই বলিউড বাদশাহ। ভারতীয় সাংবাদমাধ্যম বলছে, খুব শিগগিরি সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় ‘পাঠান’ ছবির শুটিং শুরু করবেন শাহরুখ খান। সঙ্গে থাকবেন দীপিকা। আরও থাকছে নতুন চমক।

গত দুই বছরে শাহরুখের কামব্যাক নিয়ে একাধিক জল্পনা শোনা গিয়েছে। কখনও রটেছে দক্ষিণী পরিচালক অ্যাটলির পরিচালনায় শুটিং ফ্লোরে ফিরবেন কিং খান, কখনও আবার পরিচালক রাজকুমার হিরানির সঙ্গে শাহরুখের জুটি বাঁধার কথা শোনা গিয়েছে। এরই মাঝে খবর ছড়ায়, নিজের পছন্দের যশরাজ ফিল্মসের ব্যানারেই কামব্যাক করছেন শাহরুখ। ছবির নাম ‘পাঠান’।

শোনা যাচ্ছে, ‘পাঠান’-এ এক গানের দৃশ্যে দেখা যাবে সলমান খানকে। এসআরকের ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘ওম শান্তি ওম’ সিনেমায় যেমন ভাইজানকে দেখা গিয়েছিল, তেমনই ‘হর দিল জো প্যায়ার করেগা’ এবং ‘টিউবলাইট’-এ কিং খান স্ক্রিনস্পেস শেয়ার করেছিলেন সলমনের সঙ্গে। উপরন্তু, এক্স-ফ্যাক্টর যোগ করছে পর্দায় দীপিকা পাড়ুকোনের উপস্থিতি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ