Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

নারায়ণগঞ্জের ফতুল্লার মুসলিম নগরে গণধর্ষণ: গ্রেফতার ৩

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২০, ২:১০ পিএম

ফতুল্লার মুসলিম নগরে গণধর্ষণের শিকার হয়েছে এক নারী(৩৫)। এ ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টায় ঘটে এ গণধর্ষণের ঘটনা। গ্রেফতারকৃতরা হলো ফতুল্লা থানার শাসনগাঁওয়ের মৃত আহম্মদ আলীর পুত্র ও স্থানীয় সিকিউরিটি গার্ড নুরুল ইসলাম(৬৫),নরসিংপুর স্কুলের পিছনের লাল মিয়ার পুত্র চায়ের দোকানদার আইনুল মিয়া(২২) ও মুসলিমনগর কাওয়াপাড়ার অক্ষয় মহন্তের পুত্র রিক্সা চালক রাজ বল্লভ(৬২)। এ ঘটনায় ধর্ষিতা নারী বাদি হয়ে ফতুল্লা মডেল থানায় তিন জনের নাম উল্লেখ্য সহ অজ্ঞাত নামা এক জনকে আসামী করে ফতুল্লা থানায় একটি মামলা দায়ের করেন।
অভিযোগে বলা হয়,বাদিনীর স্বামী অটোরিক্সা চালক এবং মুসলিমনগর এতিমখানা এলাকায় একটি অটোরিক্সার গ্যারেজে তার স্বামী রিক্সা রাখে। গত দুই দিন পূর্বে তার সাথে তার স্বামীর ঝগড়া হয় ফলে তার স্বামী তার পুত্র সিয়ামকে নিয়ে বাসা থেকে রাগ করে বেরিয়ে যায়। পরবর্তীতে বাসায় ফিরে না আসায় সে বৃহস্পতিবার রাত এগারোটার দিকে স্বামী এবং সন্তানের খোজেঁ মুসলিমনগর এতিমখানা এলাকায় অবস্থিত সেই রিক্সার গ্যারেজে তাকে খুজঁতে যায়।
তাদের না পেয়ে ফিরে আাসার পথে গ্রেফতারকৃতরা সহ অপর এক ধর্ষক তাকে নরসিংপুর প্রাইমারী স্কুলের সামনে পৌছাঁমাত্র পথরোধ করে। নির্জন এলাকা পেয়ে তারা তাকে স্কুলের বাউন্ডারির ভিতরের পিছনে নিয়ে যায়। পরে বাদিনীকে হত্যার হুমকি দিয়ে জোর করে ধর্ষণ করে। ধর্ষণ শেষে তাকে রিক্সায় তুলে দিয়ে ধর্ষকরা হুমকী প্রদান করে যে এ বিষয়ে কাউকে অবগত করা হলে তাকে হত্যা করা হবে।
ফতুল্লা মডেল থানার ইনচার্জ আসলাম হোসেন জানান,ঘটনার সাথে জড়িত তিনজনকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। অপর আসামীকেও গ্রেফতারের চেস্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ

২৮ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন