Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে প্রেমে ব্যর্থ হয়ে নার্সিং পড়ুয়া ছাত্রীর আত্মহত্যা

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২০, ২:২৮ পিএম

ঢাকার ধামরাইয়ে প্রেমে ব্যর্থ হয়ে নার্সিং পড়ুয়া এক ছাত্রী ঘুমের বড়ি খেয়ে আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে। আজ শনিবার ভোর রাতে চিরকুট সহ নিহত তরুণীর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহতের নাম স্মৃতি। সে সাভার প্রিন্স নাসিং ইনস্টিটিউটের শিক্ষার্থী। সে পরিবারের সাথে ধামরাইয়ের ইসলামপুরে একটি ভাড়া বাড়িতে থাকতো।

স্বজনদের সূত্রে জানা যায়, স্মৃতির সাথে দীর্ঘ দিন ধরে হিমেল নামে ইসলামপুরের একটি জুতার কারখানার এক কর্মচারীর সাথে প্রেমের সম্পর্ক ছিল। মৃত্যুর আগে স্মৃতি হিমেলকে দায়ি করে একটি চিরকুট লিখে গেছে।

এ বিষয়ে ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা জানান, ময়না তদন্তের জন্য মরদেহ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন।



 

Show all comments
  • Jack Ali ৭ নভেম্বর, ২০২০, ৪:০৪ পিএম says : 0
    Allah ordered Muslim Men and Women not mix and never fall in Love before Marriage.. Allah the Harram things is happening because our Beloved country is ruled by the Kafir Law..
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ