Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

শেরপুরের শ্রীবরদীতে যুবকের লাশ উদ্ধার

শেরপুর জেলা | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২০, ৩:২২ পিএম

শেরপুরের শ্রীবরদীতে এক যুবকের লাশ উদ্ধার করেছে শ্রীবরদী থানা পুলিশ। ৭ নভেম্বর শনিবার সকালে উপজেলার তাতিহাটী ইউনিয়নের চককাউরিয়া কৈয়াবিল এলাকা থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। নিহত যুবক চককাউরিয়া গ্রামের আমিনুল ইসলাম ওরফে তারা মিয়ার ছেলে লুৎফর রহমান ওরফে শাহনাজ (৩০)।
পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, ৬ নভেম্বর রাত ৮টার দিকে লুৎফর রহমান ওরফে শাহনাজ তার বাড়ি থেকে বের হয়ে আর বাড়িতে ফেরত আসে নাই। বাড়িতে না আসায় শাহনাজের স্ত্রী মোছা: হেলেনা বেগম তার মোবাইলে ফোন দিলেও ফোন রিসিভ হয়নি। ৭ নভেম্বর শনিবার সকালে চককাউরিয়া কৈয়াবিল এলাকায় জনৈক ইব্রাহীম মিয়ার মাছের খামারের কাছে কাঁচা রাস্তার উপর ওই যুবকের লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে থানা পুলিশকে সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
নিহতের পরিবারের পক্ষে তার মোছা: হেলেনা বেগম বলেন, কি কারণে মুত্যু হয়েছে আমরাও বলতে পারছি না।
এ ব্যাপারে শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো: বন্দে আলী বলেন, এ ব্যাপারে শ্রীবরদী থানায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ময়না তদন্তের আগে বলা যাবে না কি কারণে শাহনাজের মৃত্যু হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ