Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ার হরিপুরে হাত বাড়ালেই মিলছে মাদক!

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২০, ৪:৪৬ পিএম

কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়ন এই ইউনিয়নে জন্ম ক্ষ্যাতি,গুনি সহ হাজারো মানুষের বসবাস ।
কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নে। এখন সেখানে হাত বাড়ালেই মিলছে মরন নেশার মাদক।

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার যেখানে মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে সেখানে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে চলছে প্রতিনিয়ত চলছে মাদক ব্যবসা, স্কুল শিক্ষাথী,কিশোর, বয়স্ক সকল পেশার মানুষের অবাধ চলছে মাদক সেবন।

স্থানীয়রা জানান, হাটশ হরিপুর ইউনিয়নে যেখানে যেখানে মাদক সেবন ও মাদক ব্যাবসা চলে তার মধ্যে উল্লেখ যোগ্য, হরিপুরের ফারাজি পাড়ার মাঠ,মেছোপাড়ার গফুর হাজীর মোড়,রশিদ মোড়,কান্তিননগর শ্যানের মাঠ, মবের মোড় শহীদ মাহমুদ হোসেন সাচ্চু প্রতিবন্ধী বিদ্যালয়,পুরাতন কুষ্টিয়া বাবা একদিল শাহ এর মাজার, হাটশ হরিপুর বাজার ব্যাংকের মাঠ সংলগ্ন ,হরিপুর বড় গোরস্থান।

আর এসব মাদকদ্রব্য ব্যবসা করে যুব সমজকে ধ্বংসকরণের মূল হাটশ হরিপুর ইউনিয়নের প্রভাবশালী কতিপয় নেতারা। যারা মুখোশের আড়ালে এসব অপকর্ম করে যাচ্ছেন বলে অভিযোগ এলাকাবাসীর।

হাটশ হরিপুর ইউনিয়নের মাদক ব্যাবসায়ীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যাবস্থা করার জন্য সংশ্লিষ্ট প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছেন এলাকাবাসী।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ