Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

যশোর ডিবি পুলিশ ৮টি ইজিবাইকসহ চোরচক্রকে আটক করেছে

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২০, ৪:৫৭ পিএম

৮টি ইজিবাইকসহ আন্তঃজেলা চোরচক্রকে আটক করেছে যশোর ডিবি পুলিশ। পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম শনিবার নিজ কার্যালয়ে প্রেসব্রিফিং করে বলেন, গরীব মানুষের উপার্জনের মাধ্যম ব্যাটারিচালিত ইজিবাইক সম্প্রতি কৌশলে চুরি করে আন্তঃজেলা চোরচক্র। এ ব্যাপারে অভিযানের ব্যবস্থা করা হয়। পুলিশ সফল হয়েছে যশোর ও খুলনায় অভিযান চালিয়ে ৮টি ইজিবাইকসহ ৮জনকে আটক করেছে।

আটককৃতরা হলো ঃ যশোর সদর উপজেলার আমবটতলা এলাকার আব্দুল আজিজের ছেলে রাজু, নূরপুর দক্ষিণপাড়ার জামাল গাজীর ছেলে রবিউল ইসলাম গাজী, যশোর শহরের বেজপাড়া এলাকার ইয়ার আলী মোল্লার ছেলে শাহাদৎ, মৃত মিজান শেখের ছেলে আনারুল ইসলাম, ধর্মতলা হ্যাচারি পাড়ার জাকির সরদারের ছেলে শাহিন, মণিরামপুর উপজেলার দোনার গ্রামের আশরাফ আলী বিশ্বাসের ছেলে সোহেল রানা, খুলনার হরিণটানা উপজেলার কৈয়া বাজার এলাকার মৃত ইসমাইল হাওলাদারের ছেলে সুমন হাওলাদার ও দিঘলিয়া উপজেলার হাজিগ্রামের বাবুল মোল্লার ছেলে রাজু মোল্লা।

পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন জানান, গত ২ অক্টোবর রাতে যশোর সদর উপজেলার সরদার বাগডাঙ্গা গ্রামের একটি গ্যারেজ থেকে দুটি ইজিবাইক চুরি হয়। ওই ঘটনায় কলিম বিশ্বাস নামে এক ইজিবাইক চালক ৫ অক্টোবর অজ্ঞাতনামা আসামি করে কোতোয়ালী থানায় মামলা করেন। পরবর্তীতে মামলাটি তদন্তের জন্য ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এরপর ডিবি ওসি সোমেন দাসের নেতৃত্বে ডিবির একটি টিম শুক্রবার যশোর শহরের পালবাড়ি এলাকা থেকে সদস্য সদস্যকে আটক করে। তাদের স্বীকারোক্তি মতে যশোর সদরের নূরপুর থেকে একজন, মণিরামপুরের রাজগঞ্জ থেকে একজন এবং খুলনার হরিণটানা থানার কৈয়া বাজার থেকে চোর চক্রের প্রধান সুমন হাওলাদারকে আটক করা হয়। পরে সুমনের স্বীকারোক্তি মতে খুলনার হরিণটানা ও সোনাডাঙ্গা থেকে আটটি ইজিবাইক উদ্ধার করা হয়।
প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ তৌহিদুল ইসলাম পিপিএম ও ডিবি ওসি সোমেন দাস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চোরচক্র
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ