Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

মীরসরাইয়ে ৫ নারী ছিনতাইকারী আটক

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২০, ৫:১৩ পিএম

মীরসরাইয়ে ছিনতাইয়ের সময় হাতেনাতে ৫ নারী ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় বাসিন্দা। শনিবার উপজেলার বারইয়ারহাট পৌরবাজারে এক মহিলা গলা থেকে চেইন ছিনতাইয়ের সময় তাদের আটক করা হয়। পরে তাদের জোরারগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। আটককৃতরা হলো বাহ্মনবাড়িয়া জেলার নাসিরনগর থানার মন্ডল গ্রামের কহিনুর আক্তার, সৈয়দা বেগম, রোজিনা বেগম, রুনা আক্তার ও হবিগঞ্জ জেলার মাধবপুর থানার শিবপুর গ্রামের তাছলিমা আক্তার। আটককৃতদের বিরুদ্ধে উপজেলার করেরহাট ইউনিয়নের মেহেদীনগর গ্রামের খতিজা বেগম নামে এক ভূক্তভোগী থানায় একটি মামলাদায়ের করেছেন।
জোরারগঞ্জ থানার পরিদর্শক হেলাল উদ্দিন ফারুকী জানান, আটককৃত ৫ নারী ছিনতাইকারী দলের সদস্য। তারা শনিবার বারইয়ারহাট পৌর বাজারে খতিজা বেগম নামে এক নারীর গলা থেকে চেইন ছিনতাই করার সময় স্থানীয় লোকজন এক ছিনতাইকারীকে আটক করে। এরপর আটককৃত ওই ছিনতাইকারীর দেয়া তথ্য মতে স্থানীয় লোকজন আরো ৪ জনকে আটক করে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে আটককৃতদের স্থানীয়রা পুলিশে সোপার্দ করে। আটককৃতদের বিরুদ্ধে ভূক্তভোগী খতিজা বেগম বাদি হয়ে একটি মামলাদায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ