Inqilab Logo

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

নোয়াখালী সদরের এওজবালিয়ায় সংঘর্ষে আহত আওয়ামী লীগ নেতার মৃত্যু

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২০, ৫:৩৮ পিএম

আধিপত্য বিস্তার ও পূর্ব বিরোধের জের ধরে সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নে স্থানীয় আওয়ামী লীগের দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় আহত আওয়ামী লীগ নেতা আব্দুল হক প্রকাশ হক সাব (৪৮) চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে মারা গেছেন। এ ঘটনায় ঢাকায় আব্দুর রহমান নামের আরও একজন ঢাকায় চিকিৎসাধীন রয়েছেন।

শনিবার সকাল ১০টার দিকে ঢাকার পপুলার হাসপাতালে তিনি মারা যান। নিহত আব্দুল হক এওজবালিয়া ৮নং ওয়ার্ডের মৃত মমিন উল্যার ছেলে। তিনি ওই ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন বলে নিশ্চিত করেছেন ইউপি সদস্য আব্দুল মান্নান।

সুধারাম মডেল থানার ওসি মো. নবীর হোসেন আহত আব্দুল হক প্রকাশ হক সাবের মৃত্যু বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রসঙ্গত, এওজবালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল মান্নান এবং পাশ্ববর্তী কালাদরাপ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা বাবুল প্রকাশ বাবুল ডাক্তারের সমর্থকদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে করমুল্যা বাজারে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষকারীরা বাজারের ৫-৬টি দোকান ভাঙচুর করে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২২জন আহত হয়েছে। আহতদের মধ্যে ১১জনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাদের মধ্যে মান্নান মেম্বারের সমর্থক আব্দুর রহমান ও আব্দুল হক প্রকাশ হক সাবের অবস্থার অবনতি হলে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ

২৭ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ