Inqilab Logo

ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

কুষ্টিয়ার ভেড়ামারায় আহলে সুন্নাত ওয়াল জামাআত’র উদ্দ্যোগে বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২০, ৬:০৮ পিএম

মহানবী হযরত মোহাম্মদ (সঃ)কে নিয়ে কটূক্তির প্রতিবাদে ভেড়ামারায় আহলে সুন্নাত ওয়াল জামাআত’র উদ্দ্যোগে বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ।
ফ্রান্সের প্রেসিডেন্ট কর্তৃক মহানবী হযরত মোহাম্মদ (সঃ)কে অবমাননার মাধ্যমে মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ার প্রতিবাদে আহলে সুন্নাত ওয়াল জামাআত ভেড়ামারা উপজেলা শাখার উদ্দ্যোগে আজ শনিবার সকালে এক বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ভেড়ামারা প্রেসক্লাব চত্ত্বর থেকে শুরু হওয়া বিক্ষোভ মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে এসে শেষ হয়। এখানে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন আহলে সুন্নাত ওয়াল জামাআত ভেড়ামারা উপজেলা শাখার সভাপতি শাকিল আহমেদ, সাধারণ সম্পাদক হাফেজ মোহাম্মদ আবুল কাশেমসহ অন্যান্য নেতৃবৃন্দ।



 

Show all comments
  • মোহাম্মদ উল্লাহ ছিদ্দিকী ৮ নভেম্বর, ২০২০, ১০:২৭ এএম says : 0
    যার অন্তরে নবী প্রম নেই,সে যতই এবাদত বন্দেগী করুক না কেন আল্লাহ তায়ালা তার সে এবাদত কখনো কবুল করবেন না।তাই নবীর শানে কেউ বেয়াদবী করলে তার প্রতিবাদ জানানো ঈমানদারের জন্য ঈমানী দায়িত্ব।তাই আমিও তাদের এ কাজের জন্য তাদেরকে অন্তস্হল থেকে ঘৃনা ও ধিক্কার জানাই।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ


আরও
আরও পড়ুন