Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মার্কিন নির্বাচনে ফিলাডেলফিয়াতে ভুয়া ব্যালট সরবরাহের দায়ে দুই সশস্ত্র ব্যক্তি গ্রেপ্তার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২০, ৬:৩২ পিএম

মার্কিন নির্বাচনে ফিলাডেলফিয়াতে ভুয়া ব্যালট সরবরাহের দায়ে দুই সশস্ত্র ব্যক্তি গ্রেপ্তার হয়েছে।এক ট্রাক ভুয়া ব্যালট সহ ফিলাডেলফিয়া কনভেনশন সেন্টারের সামনে অস্ত্রসহ গ্রেপ্তার হয়েছেন ভার্জিনিয়ার দুই সশস্ত্র ব্যক্তি। এই কেন্দ্রে এখনও মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের ভোট গণনা চলছে। তাদের বিনা পরমিটে অস্ত্র বহনের আইনে গ্রেপ্তার করেছে পেনসেলভেনিয়া রাজ্য পুলিশ। পুলিশ জানায়, তাদের কাছে তথ্য ছিলো দুই সশস্ত্র ব্যক্তি একটি রুপালি হ্যামার ট্রাকে করে সেখানে আসবে। -সিএনএন, বিবিসি
দুজনের হ্যান্ডহানই লোড করা ছিলো। এর বাইরেও হ্যামার গাড়িটিতে একটি এআর স্টাইল রাইফেল পাওয়া গেছে। সব মিলিয়ে তাদের কাছে ১৬০টি গুলিও পাওয়া গেছে বলে গণমাধ্যমগুলো জানিয়েছে। তাদের গাড়িতে কিউঅ্যানন কন্সপাইরেসি মুভমেন্টের লোগে লাগানো ছিলো। এই সঙ্গঠনের সদস্যরা বিশ্বাস করেন ডোনাল্ড ট্রাম্প শিশু নীপিড়নের বিরুদ্ধে এক ধরনের যুদ্ধ চালাচ্ছেন এবং তিনি ইশ্বর প্রেরিত। অবশ্য প্রত্যেককে সাড়ে ৭ লাখ ডলারের বিনিময়ে জামিনও দিয়েছেন বিচারক। তবে এই ব্যালটগুলো কোথা থেকে এলো বা এতে কাকে ভোট দেয়া হয়েছিলো তা পরিস্কার করে বলেনি কর্তৃপক্ষ। তবে গণমাধ্যমগুলো বলছে, যে সংগঠনের স্টিকার মিলেছে, তাদের ট্রাম্পের পক্ষই নেবার কথা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ