Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

রফিকের চিকিৎসায় সাহায্যের আবেদন

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার ভোলাচো গ্রামের মরহুম মো. শামসুল হকের ছেলে মো. রফিকুল ইসলাম জটিল হৃদ রোগে আক্রান্ত। তিনি বিভিন্ন স্থানে চিকিৎসা নেয়ার পর বর্তমানে রাজধানীর ইসলামী ব্যাংক হাসপাতালের হৃদরোগ চিকিৎসক অধ্যাপক ডা. মো. আমির হোসাইনের অধীনে চিকিৎসাধীন। তিনি বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করে জানান, রফিক কঠিন হৃদ রোগে আক্রান্ত। তার সুস্থ হতে উন্নত চিকিৎসা জরুরি। এতে অনেক টাকার প্রয়োজন।
দেশ জেনারেল ইন্সুরেন্স কোম্পানিতে সামান্য বেতনে চাকরি করেন মো. রফিকুল ইসলাম (৫৫)। হঠাৎ গত ২৭-০৯-২০২০ তারিখে হার্টএটাকে আক্রান্ত হন। তারপর দেশের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা গ্রহণ করেন। বর্তমানে শারীরিক অবস্থা অবনতির দিকে। ৮ সদস্যের সংসারে রফিক একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। এ অবস্থায় পরিবারের ভরণ-পোষণ ও চিকিৎসার খরচ বহন করা দুঃসাধ্য হয়ে পড়েছে।
তাই বাধ্য হয়ে সমাজের দানশীল, দয়াবান, হৃদয়বান ও ধনবান ব্যক্তি ও প্রতিষ্ঠানের নিকট চিকিৎসা জন্য আর্থিক সাহায্যের আবেদন জানিয়েছেন।
সাহায্য পাঠানোর ঠিকানা
মো. রফিকুল ইসলাম
হিসাব নং ০১০১১২১০০৫৪৮৯৪৪
মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড,
প্রধান শাখা, ঢাকা।
মোবাইল ০১৮২০০৭৭১১৫ (বিকাশ)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন