Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোয়ালন্দে শিশু ধর্ষিত

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

রাজবাড়ীর গোয়ালন্দে ১২ বছর বছর বয়সী এক শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গতকাল গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের করেছে ধর্ষিত শিশুর পিতা।
মামলার এজহার সূত্রে জানা যায়, শিশুটির পিতা দিনমজুরের কাজ করে। কাজের কারণে গত শুক্রবার তিনি বাড়ির বাইরে ছিলেন। শিশুটির মা গবাদি পশুর জন্য মাঠে ঘাস কাটতে যান। বিকেলে শিশুটি তাদের ঘরে একাই ছিলো। এ সুযোগে গোয়ালন্দ উপজেলার দক্ষিণ দৌলতদিয়া ইছাক মুন্সির পাড়া গ্রামের মো. নাছির শেখের ছেলে রফিক শেখ তাদের ঘরে প্রবেশ করে। ঘরের দরজা বন্ধ করে শিশুটির ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। এক পর্যায়ে শিশুটির বাবা বাড়িতে এসে মেয়ের নাম ধরে ডাকলে ধর্ষক দরজা খুলে দৌড়ে পালিয়ে যায়। এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর জানান, এ ঘটনায় রফিক শেখকে আসামি করে ওই শিশুর পিতা মামলা দায়ের করেছেন। শিশুটির স্বাস্থ্য পরীক্ষার জন্য রাজবাড়ী সিভিল সার্জন অফিসে পাঠানো হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু-ধর্ষিত

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ