Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

সাভারে বেপরোয়া সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীরা

প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : ঢাকার সাভারে বেপরোয়া হয়ে উঠেছে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীরা। উপজেলার ১২টি ইউনিয়নের মধ্যে কাউন্দিয়া ইউনিয়নে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের অভায়রণ্যে পরিণত হয়েছে। স্থানীয় ইউপি সদস্যরা মাদকসেবীদের তালিকা করে সাভার মডেল থানায় জমা দিলেও থেমে নেই তারা। চার দিকে নদবেষ্টিত এ ইউনিয়নের লক্ষাধিক লোকের বসবাস। এ ইউনিয়ন ঘেঁষা আমিনবাজার ও মিরপুরসংলগ্ন এলাকার মানুষ কিছুটা নিরাপদে থাকলেও উত্তরে বিরুলিয়াসংলগ্ন এলাকা সব সময়ই থাকে অরক্ষিত।
ওই এলাকায় বিলে বর্ষাকালে পানি জমে। ফলে নৌকায় করে সন্ত্রাসীরা যাতায়াত করে কাউন্দিয়ায়। এমনকি বড় বড় মাদকের চালান ও অস্ত্রের চালানও হরহামেশা আসে বলে অভিযোগ রয়েছে। রাজধানীতে বড় কোনো সন্ত্রাসী কর্মকা- ঘটিয়ে সন্ত্রাসীরা নির্ভয়ে ওই এলাকায় গিয়ে আশ্রয় নেয় বলেও অভিযোগ রয়েছে।  
নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার একাধিক বাসিন্দা জানান, সম্প্রতি শেষ হওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন শুরুর আগ থেকে এলাকায় চলে অস্ত্রের মহড়া। গভীর রাতে নৌকায় করে আনা হচ্ছে মাদকদ্রব্য। অপরিচিত মুখের আনাগোনাও বেড়েছে বহুগুণে। এসবের মধ্যে আবারো এক সময়ের আলোচিত সন্ত্রাসী মজিবর রহমান টিক্কার মাথাচাড়া দিয়ে ওঠার গুঞ্জন শোনা যাচ্ছে।
এদিকে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম কামরুজ্জামান বলেন, চার দিকে নদী থাকায় ওই ইউনিয়নে মাদকের সরবরাহ একটু বেশি। তবে শিগগিরই ব্যবস্থা নেয়া হবে।






 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ