Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডি মারিয়ার নৈপুন্যে পিএসজির জয়

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২০, ১০:১৮ এএম

নেইমার নেই, এমবাপ্পেও নেই। তাই দলের সিনিয়র তারকা ডি মারিয়ার উপর দায়িত্বটা একটু বেশিই ছিল। চ্যাম্পিয়নস লিগের ম্যাচে লিপজিগের বিপক্ষে সেই দায়িত্বটা সঠিক ভাবে পালন করতে ব্যর্থ হলেও গতরাতে রেনেসের বিপক্ষে ছিলেন দুর্দান্ত। আর ডি মারিয়ার নৈপুন্যেই রেনেসের বিপক্ষে বড় জয় পেয়েছে পিএসজি।

নিজেদের মাঠে গতরাতের ম্যাচে পিএসজি ৩-০ গোলে হারিয়েছে রেনেসকে। ম্যাচে জোড়া গোল করেন ডি মারিয়া। অন্য গোলটি করেন ময়েস কেন। তবে ময়েস কেনের গোলেও অ্যাসিস্ট ছিল সাবেক মাদ্রিদ তারকার।

রেনেসের বিপক্ষে ম্যাচের মাত্র ১১ মিনিটেই ডি মারিয়া-ময়েস কেনের নৈপুন্যে এগিয়ে যায় পিএসজি। ডি মারিয়ার পাস থেকে গোল করেন ময়েসক কেন। এভারটন থেকে লোনে পিএসজিতে আসার পর দারুণ খেলা এই স্ট্রাইকার নিজের গোলসংখ্যা আরেকটু বাড়িয়ে নিলেন এই ম্যাচে।

২১ মিনিটের সময় এবার গোল করেন ডি মারিয়া। হেরেরার পাস থেকে গোলটি করেন তিনি এবং বিরতি পর্যন্ত পিএসজি এগিয়ে থাকে ২-০ গোলে।

বিরতির পর ম্যাচের ৭৩ মিনিটে দাগবার পাস থেকে নিজের দ্বিতীয় ও পিএসজির তৃতীয় গোলটি করে দলের বড় জয় নিশ্চিত করেন আর্জেন্টাইন এই তারকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ