Inqilab Logo

ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭, ১১ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

জয়পুরহাটে প্রতারক চক্রের ৩ সদস্য আটক

তরুণীদের ব্লাকমেইল করে দেহ ব্যবসার অভিযোগ

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২০, ২:০৪ পিএম

জয়পুরহাট শহরে ডান্সগ্রুপের অন্তরালে তরুনীদের ব্লাক মেইল করে দেহ ব্যবসার অভিযোগে প্রতারক চক্রের ৩ সদস্যকে আটক করেছে র‌্যাব। শনিবার মধ্যরাতে শহরের প্রফেসর পাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় ৩ তরুনীকে উদ্ধার করা হয়েছে। আটককৃতরা হলেন জয়পুরহাট পৌর শহরের তাঁতিপাড়া মহল্লার মেহেদি হাসানের স্ত্রী মিনু আক্তার, গুলশান মোড় মহল্লার আব্দুল মজিদের ছেলে সুমন আহম্মেদ এবং তার স্ত্রী মৌসুমি আক্তার।
র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পরে কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ জানান, দীর্ঘদিন থেকে সুন্দরী তরুনীদের নিয়ে একটি ডান্সগ্রুপের অন্তরালে দেহ ব্যবসায় চালিয়ে আসছিল সুমনসহ প্রতারক চক্রের সদস্যরা। ডান্স করার সময় তরুনীদের ভয় ভীতি দেখিয়ে অশ্লীল ভিডিও ধারণ করে দেহ ব্যবসায় বাধ্য করে আসছিল। এমন তথ্যের ভিত্তিতে শহরের প্রফেসরপাড়ায় অভিযান চালিয়ে ৩ তরুনীকে উদ্ধার করে র‌্যাব। এ সময় ৬ টি ভিডিও ধারণের মোবাইল ফোনসহ তাদের আটক করা হয়। ঘটনাস্থলে পতিতাবৃত্তি ও ব্লাকমেইলিং করার জন্য ১ পুরুষ ও ৩ জন তরুণীকে জিম্মি অবস্থা থেকে উদ্ধার করে র‌্যাব।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতারক গ্রেফতার


আরও
আরও পড়ুন