Inqilab Logo

ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭, ১১ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

‘গজনী’ আমির খানের সঙ্গে বাইডেনের তুলনা করলেন কঙ্গনা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২০, ৩:২৫ পিএম

মার্কিন নির্বাচনকে ঘিড়ে তুমুল উত্তেজনা বিরাজ করছে বলিউডে। নির্বাচনের দুই প্রার্থী ট্রাম্প ও বাইডেনের পক্ষ ও বিপক্ষ নিয়ে তারকাদের নানা মন্তব্য আলোচনা সামালোচনা সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচিত হলেন জো বাইডেন।

কিন্তু বাইডেনকে নিয়ে এক অদ্ভূত মন্তব্য করলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। একটি টুইট রীতিমতো অবাক করেছে নেটিজেনদের। ৭৮ বছর বয়সি পরবর্তী প্রেসিডেন্টকে ‘গজনি’ ছবির আমির খানের সঙ্গে তুলনা করে আলোচনায় এই অভিনেত্রী!

টুইটারে তিনি লিখেন- “গজনি বাইডেনের ডেটা প্রতি পাঁচ মিনিটেই ক্র্যাশ করে যায়। যা ওষধুই দেওয়া হোক, এক বছরের বেশি টিকবে না। তাই খুবই স্পষ্ট যে কমলা হ্যারিসই এই শো’টা চালাবেন। একজন মহিলা মাথাচাড়া দিলে, তিনি অন্যদেরও টেনে তুলতে সাহায্য করেন। এই ঐতিহাসিক দিনের জন্য অনেক অভিনন্দন।”

২০০৮ সালে মুক্তি পেয়েছিল আমির খান অভিনীত ‘গজনি’। বক্স অফিসে রীতিমতো ঝড় তুলেছিল সেই সিনেমা। সেখানে একজন বিজনেস টাইকুনের ভূমিকায় দেখা গিয়েছিল আমির খানকে। যার একটি দুর্ঘটনার পর স্মৃতিশক্তি দুর্বল হয়ে গিয়েছিল। অল্প সময়ের মধ্যেই আগের কথা ভুলে যেত সে। সেই ‘গজনি’র সঙ্গেই জো বাইডেনের তুলনা টানলেন এই বলিউড অভিনেত্রী।

কঙ্গনার টুইট



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২১ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন