Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

বোয়ালমারীতে ধর্ষণ চেষ্টা মামলার বাদীকে পিটিয়ে জখম, শ্লীলতাহানির চেষ্টা থানায় অভিযোগ

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২০, ৪:৩২ পিএম

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার রুপাপাত ইউনিয়নের পঁচামাগুরা গ্রামে ধর্ষণ চেষ্টা মামলার বাদীকে পিটিয়ে জখম ও শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শনিবার (০৭.১১.২০) রাতে বোয়ালমারী থানায় লিখিত অভিযোগ করেছেন ধর্ষণ চেষ্টা মামলার বাদীর স্বামী মো. হান্নান মোল্যা।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ৭ নভেম্বর সকালে বাকা মোল্যা, তার ছেলে তরিকুল মোল্যা, জুয়েল মোল্যা, বারিক মোল্যাসহ ৩০/৩৫ জন হান্নান মোল্যার বাড়িতে প্রবেশ করে অতর্কিত ভাবে হামলা চালিয়ে তার স্ত্রী ধর্ষণ চেষ্টা মামলার বাদী ইতি বেগমকে লোহার রড ও পাইপ দিয়ে পিটিয়ে জখম করে এবং শ্লীলতাহানি ঘটায়। এ সময় সন্ত্রাসীরা ইতি বেগমের গলায় থাকা আটআনা ওজনের স্বর্ণের চেইন, ঘরে থাকা নগদ ৭৫ হাজার টাকা নিয়ে যায় এবং ঘরের আসবাবপত্র ভাংচুর করে। বর্তমানে আহত অবস্থায় ইতি বেগম বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
উল্লেখ্য গত ১ মে পঁচামাগুরা গ্রামের বাকা মোল্যার ছেলে তরিকুল মোল্যার বিরুদ্ধে মেয়েকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বোয়ালমারী থানায় একটি ধর্ষণ চেষ্টা মামলা দায়ের করেন হান্নান মোল্যার স্ত্রী মোসা. ইতি বেগম। পরবর্তীতে বিবাদীপক্ষ মামলা তুলে নিতে ইতি বেগম, তার স্বামী হান্নান মোল্যা ও পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকিসহ বিভিন্ন ভয়ভীতি প্রর্দশন করে আসছিল। এর জের ধরে গত ৭ নভেম্বর ইতি বেগমের উপর হামলা চালানো হয়।
পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে রবিবার ৮ নভেম্বর রাত দেড়টার সময় বাকা মোল্যার বাড়ি থেকে দেশীয় অস্ত্র ঢাল-সড়কি, রামদা উদ্ধার করে। প্রতিপক্ষ হান্নান মোল্যার বাড়িঘরে হামলা ও ভাংচুর করার জন্য এই অস্ত্র মজুদ করা হয়েছিল বলে হান্নান মোল্যা অভিযোগ করেন।
বোয়ালমারী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আবুল খায়ের মিয়া দেশীয় অস্ত্র উদ্ধারের বিষয়টি স্বীকার করে বলেন, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ