Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদারীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ১ নারীর মৃত্যু ॥ বাসে খাদে পড়ে আহত ২০

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২০, ৫:১৬ পিএম

মাদারীপুরের শিবচর উপজেলার ভদ্রাসন এলাকায় শনিবার সন্ধ্যায় ইজিবাইকের চাকায় ওড়না পেচিয়ে গলায় ফাঁস লেগে সালমা বেগম (২২) নামের এক গৃহবধুর মৃত্যু হয়েছে। নিহত সালমা বেগম শরীয়তপুরের জাজিরা উপজেলার নাওডেবা গ্রামের সালাম হাওলাদারের মেয়ে। অপর দিকে রোববার বেলা ১১টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুর সদর উপজেলার ঘটকচর এলাকায় যাত্রীবাহী বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নারীসহ আহত হয়েছেন ২০ জন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শরীয়তপুরের জাজিরা উপজেলার নাওডোবা থেকে শনিবার বিকেলে ভদ্রাসন বেড়াতে যাওয়ার উদ্দেশ্যে রওনা দেন সালমা বেগম। সন্ধ্যায় ভদ্রাসন বাজারের কাছে এলে হঠাৎ করেই সালমা বেগমের গলার ওড়না ইজিবাইকের চাকার সাথে পেচিয়ে মাটিতে লুটিয়ে পরে। ঘটনাস্থল থেকে স্থানীয়রা তাৎক্ষনিক তাকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, ইজিবাইকের চাকায় ওড়না পেচিয়ে গেলে গলা ফাঁস লেগে মাটিতে পড়ে যায় ওই গৃহবধু। পরে তার মৃত্যু হয়।
অপরদিকে রাজৈরের টেকেরহাট থেকে যাত্রীবাহী একটি লোকাল বাস মাদারীপুরে আসতেছিল। মাঝপথে সদর উপজেলার ঘটকচরে আসলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় যাত্রীবাহী বাসটি উল্টে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে নারীসহ আহত হয় অন্তত ২০ জন। খবর পেয়ে ফায়ার সার্ভিস, থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে দুইজনের আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে চিকিৎসক।
মাদারীপুর সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. শহিদুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ গিয়ে আহতদের উদ্ধার করে এবং সড়কে যান চলাচল স্বাভাবিক রাখে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ