Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বামীর সাথে জগিং করছিলেন কমলা, বললেন ‘উই ডিড ইট জো’

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২০, ৫:২২ পিএম

জো বাইডেন নির্বাচনে জয় পাওয়ার বিষয়টি শনিবার ফোনে জানালেন তার রানিং মেট কমলা হ্যারিসকে। কমলা তখন তার স্বামীকে নিয়ে জগিং করছিলেন। ফোনে বাইডেনকে উত্তর দিয়ে কমলা বলেন, হ্যা আমরা এটা করেছি। জো, আপনি যুক্তরাষ্ট্রের পরবর্তী প্রেসিডেন্ট হতে যাচ্ছেন। কমলার মুখে ফুটে ওঠে বিজয়ের হাসি। -ডেইলি মেইল
তখন বাইডেনকে অভিনন্দন জানান কমলা। কমলার স্বামী ডগ এমহফ খবরটি শুনে স্ত্রীকে আনন্দে জড়িয়ে ধরে বলেন, ‘আমি তোমাকে নিয়ে ভীষণ গর্বিত কমলা’। এ ছবি টুইটে পোস্ট করেন ডগ। মার্কিন সিনেটর হবার আগে কমলা সানফ্রান্সিসকোর ডিস্ট্রিক্ট এ্যাটর্নি জেনারেল হিসেবে পেশাগত দায়িত্ব পালন করেন। টানা দুই দশক ধরে কমলা হ্যারিস ডেমোক্রেট রাজনীতির সঙ্গে জড়িত আছেন। ডেমোক্রেট প্রেসিডেন্ট পদপ্রার্থী থেকে নিজেকে প্রত্যাহারের পর কমলা হ্যারিসকে জো বাইডেন রানিং মেট করে নেন। আগামী ২০ জানুয়ারি তারা শপথ নিতে যাচ্ছেন। কমলা ও ডগের বিয়ে হয় ২০১৪ সালে। ডগ এমহফের আগের ঘরের দুই সন্তানকে লালন পালন করেন কমলা। কমলা হ্যারির এ বিজয় শুধু মার্কিন যুক্তরাষ্ট্র নয়, সারাবিশ্বের নারীদের জন্যে আশা জাগানিয়া বিষয় হয়ে থাকবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মার্কিন নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ