Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাইডেনের জয়ে হলিউড তারকারা দেশত্যাগ করবেন না, বিজয়কে চিয়ার্স করবেন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২০, ৫:২৮ পিএম

মার্কিন যুক্তরাষ্ট্রের ৪৬তম প্রেসিডেন্ট হিসেবে জয় পেয়েছেন ডেমোক্রেট প্রার্থী জো বাইডেন। এর আগে ট্রাম্প বিজয়ী হলে দেশত্যাগ করতে বাধ্য হবেন বলে ঘোষণা দিয়েছিলেন বলিউড তারকারা, তারা আর দেশত্যাগ করবেন না বলে পুনরায় ঘোষণা দেন। যুক্তরাষ্ট্রের নব-নির্বাচিত প্রেসিডেন্টকে নিজেদের প্রেসিডেন্ট ঘেঘাষণা দিয়ে তাকে অভিনন্দন জানিয়েছেন হলিউড তারকারা। সোশ্যাল মিডিয়ায় তারা এ নিয়ে উচ্ছ্বাসও প্রকাশ করেছেন ব্যাপকভাবে। বলেন, আমরা এ বিজয়কে চিয়ার্স করব। -স্টারডাস্ট, রয়টার্স ও টেকডটনেট

শাকিরা লিখেছেন, বাইডেনের জয়ে এই নতুন করে পথ চলা উদযাপন করছি সন্তানদের সঙ্গে। আর ঘরোয়া পার্টির আয়োজন করছি। আরিয়ানা গ্র্যান্ডের একটি ভিডিও প্রকাশ পেয়েছে যেখানে তাকে গাড়ির জানালা দিয়ে হাত নাড়িয়ে উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা গেছে। টুইটারে জেনিফার লরেন্স নিজের একটি ভিডিও শেয়ার করেন। সেখানে তাকে আনন্দে দৌড়ে বেড়াতে দেখা গেছে। সাথে বাজছে উচ্চ শব্দে গান। ক্যাপশনে লিখেছেন, পার্টি দেয়া ছাড়া উপায় নেই। মাইলি সাইরাস লেখেন, পার্টি হবে পার্টি। হাত উঁচু করে রাখা ইমোজি দিয়ে সোশ্যাল মিডিয়ায় আনন্দ প্রকাশ করেছেন জেনিফার অ্যানিস্টন।

প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের পুরো চার বছরের মেয়াদকালে ট্রাম্পের কড়া সমালোচক হিসেবে নিজেকে পরিচিত করেছেন ব্রুস স্প্রিংস্টিন। এ সমালোচনার কাজে তিনি নিজের ই স্ট্রিট রেডিও প্রোগ্রামকে কাজে লাগিয়েছেন। তিনিসহ টমি লি, রিকি মার্টিন, জন লিজেন্ড, ক্রিসি টিজেন সবাই ঘোষণা দিয়েছিলেন ট্রাম্পের ফ্যাসিবাদী আচরণে তারা অতীষ্ঠ। ট্রাম্প ফের বিজয়ী হলে দেশত্যাগ করবেন। কিন্তু গতকালই তারা সবাই টুইট করে জানান, না, আর দেশত্যাগ নয়। আমেরিকা এখন বাইডেনের। বাইডেন মানে আমাদের।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মার্কিন নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ