Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

রাজশাহীতে পুলিশের হাতে চাঁদাবাজ গ্রেফতার

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২০, ৫:৫৫ পিএম

রাজশাহী নগরীর সাহেববাজার জিরোপয়েন্ট এলাকায় রোববার দুপুরে চাঁদাবাজির সময় পটু বাবু (৩৫) নামে এক প্রতারককে লোকজন ধরে পুলিশের হাতে তুলে দিয়েছেন।
এই ব্যক্তির বাড়ি রাজশাহী নগরীর বড়কুঠি এলাকায়। বাবার নাম নবাবজান শেখ। তিনি একজন প্রতারক বলে পুলিশ জানিয়েছে। আটকের সময় বাবুর কাছ থেকে একটি অনলাইন নিউজ পোর্টালের পরিচয়পত্র পাওয়া গেছে বলে জানিয়েছেন নগরীর বোয়ালিয়া থানার ওসি নিবারন চন্দ্র বর্মন।
তিনি জানান, পটু বাবু কখনও সাংবাদিক আবার কখনও ডিবি পুলিশ পরিচয় দিয়ে থাকে। এসব ভুয়া পরিচয় দিয়ে সে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে বেড়ায়। তার বিরুদ্ধে মাদকের মামলাও রয়েছে। এছাড়া চাঁদাবাজি এবং প্রতারণারও মামলা আছে।
ওসি জানান, রাজশাহীর গোদাগাড়ী থেকে আসা উজ্জ্বল হোসেন নামের এক ব্যক্তির কাছ থেকে চাঁদাদাবি করে। তার কাছ থেকে জোর করে ৩০০ টাকা কেড়ে নিয়েছিল পটু বাবু। এ সময় লোকজন তাকে ধরে পুলিশে তুলে দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদাবাজ গ্রেফতার

৪ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ