Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

জেমস বন্ডের স্থলাভিষিক্ত হবে লাশানা লিঞ্চ রূপায়িত চরিত্র!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২০, ১২:০২ এএম

‘জেমস বন্ড’ সিরিজে লাশানা লিঞ্চ রূপায়িত চরিত্র নিয়ে ব্যাপক জল্পনাকল্পনা চলছে দর্শকদের মধ্যে। অভিনেত্রীটি সম্প্রতি নিশ্চিত করেছেন স্পাই সিরিজটিতে তার চরিত্রটিই আগামীতে কেন্দ্রীয় চরিত্রে পরিণত হবে। হারপার্স বাজার সাময়িকীকে দেয়া সাক্ষাতকারে ‘ক্যাপ্টেন মারভেল’ তারকাটি এই তথ্য জানান, তিনি আরও জানান এই গুজব প্রথম প্রকাশিত হবার পর থেকে তিনি নেট বিশ্বে ঢালাওভাবে কটাক্ষের শিকার হচ্ছেন।
“আমি একজন কৃষ্ণাঙ্গ নারী। আমার জায়গায় আরেকজন কৃষ্ণাঙ্গ নারী হলে কথোপকথন একই রকম হত, একই কটাক্ষ, একই গালাগালি,” তিনি বলেন। “আমি নিজেকে মনে করিয়ে দিই এমন কথা উঠবেই আর আমি এমন এক বিষয়ের অংশ যা খুব খুব বিপ্লবাত্মক।” ‘নো টাইম টু ডাই’ পর্বের পর লাশানা ড্যানিয়েল ক্রেইগের কাছ থেকে কল্পিত ব্রিটিশ সুপারস্পাইয়ের দায়িত্ব নেবেন; ক্রেইগ এই শেষবার জেমস বন্ড চরিত্রে অভিনয় করছেন। লিঞ্চ তার রূপায়িত নোমি চরিত্র সম্পর্কে বলেন, “চরিত্রটি দারুণ চৌকস, লোহার মত শক্ত। এমনটা আমার বিপরীত, তবে আমি নোমিকে সঠিকভাবে তুরে ধরার চেষ্টা করেছি।” “চিত্রনাট্যে অন্তত একটি হলেও ফাঁক খুঁজেছি যা দেখে কাল দর্শকরা আপত্তি করব, আমি সন্তুষ্ট যে এমন কিছু পাইনি, আমি ১০০ শতাংশ খাঁটি পারফরমেন্স দিয়েছি।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন